Birbhum: লাগাতার কুপ্রস্তাব, রাজি না হওয়ায় মহিলাকে ন্যাড়া করে দেওয়ার অভিযোগ সিউড়িতে

Birbhum: নির্যাতিতার অভিযোগ, গ্রামের কিছু ছেলে সাম্প্রতিককালে লাগাতার তাঁকে উত্যক্ত করত। বুধবার মহিলা ব্যাঙ্কে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে তাঁকে কটূক্তি করতে থাকে গ্রামেরই কিছু যুবক। কু-প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু, ঘটনার প্রতিবাদ করেন ওই মহিলা।

Birbhum: লাগাতার কুপ্রস্তাব, রাজি না হওয়ায় মহিলাকে ন্যাড়া করে দেওয়ার অভিযোগ সিউড়িতে
বাড়ি ছাড়া গোটা পরিবার Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2024 | 11:25 PM

সিউড়ি: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে ন্যাড়া করে দেওয়ার অভিযোগ। অভিযোগ উঠল গ্রামেরই কিছু যুবকের বিরুদ্ধে। এদিন দিনভর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে রইল বীরভূমের  সাঁইথিয়া থানা এলাকার রোঙ্গাইপুর গ্রামের কোঁড়াপাড়া এলাকা। শুধু ওই মহিলা নয় তাঁর পরিবারের লোকজনদেরও ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ। আতঙ্কে গ্রাম ছাড়া নির্যাতিতার পরিবার। 

নির্যাতিতার অভিযোগ, গ্রামের কিছু ছেলে সাম্প্রতিককালে লাগাতার তাঁকে উত্যক্ত করত। বুধবার মহিলা ব্যাঙ্কে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে তাঁকে কটূক্তি করতে থাকে গ্রামেরই কিছু যুবক। কু-প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু, ঘটনার প্রতিবাদ করেন ওই মহিলা। এদিকে ওইদিনই রাতে ১১টা নাগাদ ওই যুবকেরই আবার মহিলার বাড়িতে চড়াও হয়। তাঁকে ও তার পরিবারের লোকজনদের বেধড়ক মারধর করা হয়। মহিলাকে টানতে টানতে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়া হয়। তারপর তাঁর মাথা কামিয়ে দেওয়া হয়।

এই খবরটিও পড়ুন

এলাকার এক বাসিন্দা বলছেন, “রাত ৮টার সময় মেয়েটাকে টানতে টানতে নিয়ে যায়। বাইরে নিয়ে গিয়ে ন্যাড়া করে দেয়। তারপর থেকে ওদের আর খোঁজ নেই।” এদিকে ঘটনার পর থেকেই চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। দোষীদের কঠোর শাস্তির দাবিও উঠেছে।