Bagtui Case: ‘আমার মতো ভাল ছেলে বিনা দোষে জেল খাটছে’, বলছেন বগটুই গণহত্যায় ধৃত আনারুল

Bagtui Case: নিয়মমাফিক স্বাস্থ্য পরীক্ষার জন্য শুক্রবার বেলা ১১টা নাগাদ বীরভূমের রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয় আনারুলকে। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

Bagtui Case: ‘আমার মতো ভাল ছেলে বিনা দোষে জেল খাটছে’, বলছেন বগটুই গণহত্যায় ধৃত আনারুল
আনারুল হোসেন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 5:44 PM

রামপুরহাট: “আমার মতো ভাল ছেলে আজকে বিনা দোষে জেল খাটছে। আমার কী অপরাধ ছিল? আমার বাড়ি আলাদা, অঞ্চল আলাদা, এলাকা আলাদা। যাঁরা আমাকে ফাঁসিয়েছেন, তাঁদের নাম আমি ঠিক সময়ে বলব।” বললেন বগটুই গণহত্যা কাণ্ডে অন্যতম অভিযুক্ত আনারুল হোসেন। প্রসঙ্গত,  ২০২২ সালের ২১ মার্চ রাতে বীরভূমের রামপুরহাট থানার বগটুই গ্রামে (Bagtui Case) গণহত্যার ঘটনা ঘটে। ঘটনায় এক শিশু, মহিলা সহ  ১০ জনের মৃত্যু হয়। যা নিয়ে তোলপাড় হয় রাজ্য-রাজনীতি। 

এ ঘটনাতেই গ্রেফতার হয়ছেন তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) তৎকালীন রামপুরহাট এক নম্বর ব্লক সভাপতি আনারুল হোসেন। যদিও তাঁর দাবি, কোনও দোষই তিনি করেননি। বিনা অপরাধে তাঁকে বন্দি করা হয়েছে। ফাঁসানো হয়েছে তাঁকে। যদিও কারা ফাঁসিয়েছেন তাঁকে তা এখনও বলেননি তিনি। এমনকী এখনও পর্যন্ত কোনও তৃণমূল নেতাই তাঁর সঙ্গে দেখা করতে আসেননি বলেও তিনি জানিয়েছেন। 

প্রসঙ্গত, নিয়মমাফিক স্বাস্থ্য পরীক্ষার জন্য শুক্রবার বেলা ১১টা নাগাদ বীরভূমের রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয় আনারুলকে। সূত্রের খবর, দীর্ঘদিন ধরে তিনি ভুগছেন হৃদরোগে। রয়েছে সুগারও। এদিন হাসপাতালেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বগটুই কাণ্ড নিয়ে মুখ খোলেন তিনি। প্রসঙ্গত, গ্রেফতারির পর থেকে সিউড়ি সংশোধনাগারে বন্দি ছিলেন তিনি। পরবর্তীতে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় রামপুরহাট মহকুমা সংশোধনাগারে।