Anubrata Mondal: আজই কি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে চার্জশিট দেবে সিবিআই? জোরাল জল্পনা

Anubrata Mondal: ১১ অগস্ট গরু পাচার মামলায় গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে। গ্রেফতারির ৫৭ দিনের মাথায় চার্জশিট জমার সম্ভাবনা সিবিআই-এর।

Anubrata Mondal: আজই কি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে চার্জশিট দেবে সিবিআই? জোরাল জল্পনা
জেলে অনুব্রত মণ্ডল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 8:50 AM

বীরভূম: গরু পাচারে আজই কি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে চার্জশিট দেবে সিবিআই? জল্পনা জোরাল। শুক্রবারই আসানসোল সিবিআই আদালতে চার্জশিট জমা দেওয়ার সম্ভাবনা রয়েছে। ১১ অগস্ট গরু পাচার মামলায় গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে। গ্রেফতারির ৫৭ দিনের মাথায় চার্জশিট জমার সম্ভাবনা সিবিআই-এর।

প্রসঙ্গত, ১১ অগস্ট গ্রেফতারির পর প্রথমে সিবিআই হেফাজতে ছিলেন অনুব্রত মণ্ডল। সেখানে জেরায় প্রথমে অনুব্রত অসহযোগিতা করছিলেন বলেই সিবিআই-এর তরফে জানানো হয়েছিল। পরে ধীরে ধীরে তাঁর কাছ থেকে বেশ কিছু তাৎপর্যপূর্ণ তথ্য হাতে পান তদন্তকারীরা। এরপর জেল হেফাজত হয় অনুব্রতর।

গরু পাচার মামলায় ইতিমধ্যেই ৩টি চার্জশিট পেশ করেছে সিবিআই। শুক্রবার যদি চার্জশিট পেশ করে, তাহলে এই নিয়ে চতুর্থ চার্জশিট হবে সিবিআই-এর। সূত্রের খবর, এই চার্জশিট যদি পেশ করা হয়, তাহলে অনুব্রত সম্পর্কিত তথ্যই তাতে বেশি উল্লেখ থাকবে। তাঁর নাম নির্দিষ্টভাবে উল্লেখ করেই চার্জশিট দেওয়া হতে পারে। অনুব্রতর গ্রেফতারির ৫৭ দিনের মাথায় এই চার্জশিট দেওয়া হবে।

অনুব্রতর দেহরক্ষী সায়গলকে জিজ্ঞাসাবাদ করেও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। সরাসরি অনুব্রতর নাম উঠে আসে বলেও সূত্রের খবর। সূত্রের খবর, অনুব্রতর হয়েই সায়গল গরু পাচার চক্রের মূল মাথারা, এনামুল হক কিংবা আব্দুল লতিফদের সঙ্গে যোগাযোগ করতেন। পাচারের টাকা বিভিন্ন সময়ে হাত বদল হয়ে অনুব্রতর কাছে এসে পৌঁছত। সেটা সরসারি চার্জশিট উল্লেখ করা না থাকলেও আদালতে সওয়াল জবাবের সময়ে সিবিআই- আইনজীবীর মারফত এই তথ্য তুলে ধরেছে।

ইতিমধ্যেই অনুব্রতর নামে বেনামে বিপুল সম্পত্তির হদিশ পেয়েছেন তদন্তকারীরা। গরু পাচারের টাকাতেই এই সম্পত্তি কিনা, তার সূত্র খুঁজছেন তদন্তকারীরা।