দু’দিন আগেই ফেসবুক লাইভে বলেছিলেন মনের কথা, তারপরই পিঠে গভীর ক্ষত, রহস্যমৃত্যু!

সাপোর্ট সিস্টেম নেই। ফেসবুক লাইভে একটি মেয়ের নামও করেন তিনি। তাঁকে ভালো থাকার কথা জানান।

দু'দিন আগেই ফেসবুক লাইভে বলেছিলেন মনের কথা, তারপরই পিঠে গভীর ক্ষত, রহস্যমৃত্যু!
ফেসবুক থেকে
Follow Us:
| Updated on: Jan 28, 2021 | 3:13 PM

বীরভূম: দু’দিন আগেই নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ করে জানিয়েছিলেন নিজের অবসাদের কথা। ‘এ জীবন আর রাখতে চান না তিনি…’ বলেছিলেন সে কথা। দু’দিন পরই সেই যুূবকেরই রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিস। রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য বীরভূমের (Birbhum) নলহাটিতে। মৃতের নাম রাজ মজুমদার (২৩)।

দুদিন আগেই ফেসবুক লাইন করেছিলেন নলহাটির ডাক বাংলো পাড়া এলাকার রাজ। তাতে নিজের অবসাদের কথা বিস্তারিত জানিয়েছিলেন। কীভাবে নেশাগ্রস্ত হয়ে পড়েছিলেন, কীভাবে সেই জীবন থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন, কীভাবে বাবা-মা পরিবারকে পাশে পেয়েছিলেন-সবই বলেছেন। সঙ্গে এও বলেছিলেন, এখন তাঁর আর বেঁচে থাকার ইচ্ছা নেই। সাপোর্ট সিস্টেম নেই। ফেসবুক লাইভে একটি মেয়ের নামও করেন তিনি। তাঁকে ভালো থাকার কথা জানান।

এরপরই বুধবার রাতে নলহাটির কোঠাতলা এলাকায় মেলা থেকে উদ্ধার হয় তাঁর রক্তাক্তং দেহ। পরিবারের দাবি, রাতে তাঁদের কাছে ফোন আসে একটি। তাতে বলা হয়, রাজ ভীষণ অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নলহাটি গ্রামীণ হাসপাতালে যতক্ষণে তাঁর পরিবারের সদস্যরা পৌঁছন, ততক্ষণে মৃত্যু হয় রাজের।

পিঠে গভীর ক্ষত

আরও পড়ুন: রাজ্যে ৫ লক্ষ রোহিঙ্গার নাম ভোটার তালিকায়, জাল ভোটার ১০ লক্ষ, বিস্ফোরক দাবি

পরিবার আত্মহত্যার অভিযোগ উড়িয়ে দিয়েছে। কারণ রাজের পিঠে একাধিক ক্ষত রয়েছে। কেউ আঘাত না করলে এমন ক্ষত তৈরি হওয়ার কথা নয়, মনে করছে পুলিসও। দেহটি ময়নাতদন্তের জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে নলহাটি থানার পুলিস।