‘ছিঃ! গৃহনির্মাণেও দুর্নীতি’, প্রতিবাদে ‘আক্রান্ত’ সিপিএম, নীরব ঘাসফুল

TMC CPM Clash: সিপিএম কর্মী সমর্থকদের অভিযোগ, ভীমপুরের তৃণমূল পঞ্চায়েত সদস্যা দীর্ঘদিন ধরেই সরকারি আবাস যোজনার সুবিধা পাইয়ে দেওয়ার নামে টাকা নিয়ে চলেছেন।

'ছিঃ! গৃহনির্মাণেও দুর্নীতি', প্রতিবাদে 'আক্রান্ত' সিপিএম, নীরব ঘাসফুল
সংঘর্ষে দুই দল, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 9:09 PM

বীরভূম: সরকারি গৃহনির্মাণের টাকা ‘নয়ছয়’ ও দুর্নীতির প্রতিবাদ করায় সিপিএম কর্মী-সমর্থকদের (CPM) উপর আক্রমণের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের (TMC) পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। মুরারোইয়ের ভীমপুরে একটি ধিক্কার সভায় সিপিএম কর্মীদের উপর চড়াও হয় শাসক শিবির আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ। উপস্থিত ছিলেন খোদ তৃণমূল পঞ্চায়েতে নেত্রীর স্বামীও। তাঁর মদতেই এই হামলা বলে অভিযোগ সিপিএমের।

সিপিএম কর্মী সমর্থকদের অভিযোগ, ভীমপুরের তৃণমূল পঞ্চায়েত সদস্যা দীর্ঘদিন ধরেই সরকারি আবাস যোজনার সুবিধা পাইয়ে দেওয়ার নামে টাকা নিয়ে চলেছেন। ফলে সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ। এরই প্রতিবাদে মঙ্গলবার বিকেলে ভীমপুর গ্রাম পঞ্চায়েতের সামনে একটি ধিক্কার সভার আয়োজন করেন সিপিএম কর্মী-সমর্থকেরা। অভিযোগ, সেই সভাতেই আচমকা হামলা করেন অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত সদস্যার স্বামী ও অন্যান্য় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। সেইসময়ে এক সিপিএম কর্মী গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন।

সেই ভিডিয়োটিতে দেখা যায়,  ধিক্কারসভায় আচমকাই ছুটে আসেন তৃণমূল নেতা ও হুমকি দিতে শুরু করেন। এরপর, বক্তার হাত থেকে মাইক কেড়ে নেন। সেখান থেকেই বচসা শুরু হয়। বচসায় দুইপক্ষই হাতাহাতিতে জড়িয়ে পড়ে। যদিও সিপিএমের তরফে অভিযোগ তৃণমূল কর্মী সমর্থকেরাই এই হামলা করেছে। পাল্টা, শাসক শিবিরের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়। স্থানীয় তৃণমূল নেতার দাবি, এই ধরনের কোনও হামলার ঘটনায় তৃণমূল জড়িত নয়। সমস্ত অভিযোগই মিথ্যা।

প্রসঙ্গত, সিপিএম-তৃণমূল সংঘর্ষ এই প্রথম নয়। বিধানসভা নির্বাচন আবহে বীরভূমে একাধিকবার সংঘর্ষে জড়িয়েছে দুই রাজনৈতিক দল। নানুরের প্রাক্তন বিধায়ক শ্যামলী প্রধানকে সিপিএম করলে হাত কেটে দেওয়া হবে বলে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে শাসক দলের বিরুদ্ধে। নির্বাচন পরবর্তী ফের এই হামলায় উত্তপ্ত ভীমপুর। আরও পড়ুন: ‘সাহসী পদক্ষেপ প্রধানমন্ত্রীর’, স্তুতিপত্র তৃণমূল সাংসদের, জল্পনার ‘মধ্যমণি’ অধিকারী!