‘উদয়ন গুহকে প্রার্থী চাই না’, দিনহাটায় ফের প্রকাশ্যে তৃণমূলের ‘গোষ্ঠীকোন্দল’

উদয়ন গুহ (Udayan Guha) ফের প্রার্থী হলে তার ফল যে দলকেই ভুগতে হবে সে হুঁশিয়ারিও দিয়েছে দলের একাংশ।

'উদয়ন গুহকে প্রার্থী চাই না', দিনহাটায় ফের প্রকাশ্যে তৃণমূলের 'গোষ্ঠীকোন্দল'
দিনহাটার বিধায়ক উদয়ন গুহ।
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 4:52 PM

কোচবিহার: একদিকে নেতাদের দলত্যাগে জর্জরিত শাসকদল। দোসর আবার দলীয় কোন্দল। দিনহাটার তৃণমূল (Trinamool Congress) বিধায়ক উদয়ন গুহকে (Udayan Guha) নিয়ে চরম অসন্তোষের অভিযোগ এলাকায়। পরিস্থিতি এমন যে, উদয়ন গুহকে পুনর্বার ভোটে না দাঁড় করানোর দাবি নিয়ে রাজ্য নেতৃত্বের সঙ্গেও কথা বলতে চলেছে দলের একাংশ। যদিও বিধায়কের বক্তব্য, কে কী বলছে তার থেকেও গুরুত্বপূর্ণ সাধারণ মানুষ কী চাইছেন। সেটাই তাঁর কাছে একমাত্র বিচার্য।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের প্রার্থী হিসাবে দিনহাটার বর্তমান বিধায়ক উদয়ন গুহকে বদলের ডাক দিল জেলার নেতা কর্মীদের একাংশ। রীতিমতো প্রকাশ্য সভামঞ্চ থেকে এই বার্তা দেওয়া হয়েছে। উদয়ন গুহ ফের প্রার্থী হলে তার ফল যে দলকেই ভুগতে হবে সে হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে উদয়ন গুহ বলেন, “দাবি তো অনেকেই অনেক কিছু করতে পারে। আমিও শুনেছি অনেকেই সেখানে ছিল। পদ চাইলেই হয় না। কে দায়িত্ব নিয়ে সংগঠন সামলায় সেটাও দেখার বিষয়।”

আরও পড়ুন: ‘ভোটকে কার্গিলের যুদ্ধক্ষেত্র ভাবছে বিজেপি’, কেন্দ্রীয় বাহিনী নিয়ে কড়া প্রতিক্রিয়া ব্রাত্যর

সম্প্রতি উত্তরবঙ্গ সফরে গিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় আগামী ভোটে বিধায়কদের টিকিট দেওয়া নিয়ে বার্তা দেন। ভাল কাজ করলে টিকিট যে পাবেই, তা নিয়েও ইঙ্গিত দেন দলনেত্রী। এরপরই নতুন করে দিনহাটায় দলের কর্মীদের মধ্যে শুরু হয়েছে তীব্র অসন্তোষ। দিনহাটার নয়ার হাট এলাকায় রীতিমতো কর্মিসভা ডেকে দলের স্থানীয় পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে জেলা পরিষদের কর্মাধ্যক্ষ  ও দলের একাধিক নেতা বিধায়ক উদয়ন গুহর বিরুদ্ধে তীব্র ভাষায় বক্তব্য রাখেন। তাঁদের দাবি, যে কেউ প্রার্থী হোক। কিন্তু উদয়ন গুহকে তাঁরা চান না।