Bank: ব্যাঙ্ক রক্ষীর বন্দুক থেকে হঠাৎ বেরল গুলি, হাতে লাগল গ্রাহকের, তারপর…

Coochbehar: জানা গিয়েছে, বুধবার কোচবিহারের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে বিকেলের দিকে সৌরভ চক্রবর্তী নামে একজন গ্রাহকের গুলি লাগে। ব্যাঙ্কের রক্ষীর হাত থেকে বন্দুকটি হঠাৎ করে পড়ে যাওয়ার সময় গুলি বেরিয়ে আসে। সেখানে থাকা একটি চেয়ারে ধাক্কা খেয়ে গুলিটি সৌরভের হাতে গিয়ে লাগে। আহত হন তিনি।

Bank: ব্যাঙ্ক রক্ষীর বন্দুক থেকে হঠাৎ বেরল গুলি, হাতে লাগল গ্রাহকের, তারপর...
কোচবিহারে চলল গুলিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2024 | 11:19 AM

কোচবিহার: ব্যাঙ্কের ভিতরে তখন গ্রাহকের লাইন। নিজের-নিজের বিভিন্ন কাজে এসেছেন তাঁরা। কারোর-কারোর কাজ শেষ হয়ে গিয়েছে। কেউ আবার তখনও দাঁড়িয়ে লাইনে। এর মধ্যে হঠাৎই গুলি এসে লাগল এক ব্যক্তির হাতে। যার জেরে তীব্র হই-হট্টগোল পড়ে যায় সেখানে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোচবিহারে।

জানা গিয়েছে, বুধবার কোচবিহারের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে বিকেলের দিকে সৌরভ চক্রবর্তী নামে একজন গ্রাহকের গুলি লাগে। ব্যাঙ্কের রক্ষীর হাত থেকে বন্দুকটি হঠাৎ করে পড়ে যাওয়ার সময় গুলি বেরিয়ে আসে। সেখানে থাকা একটি চেয়ারে ধাক্কা খেয়ে গুলিটি সৌরভের হাতে গিয়ে লাগে। আহত হন তিনি। দ্রুত ওই গ্রাহককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে আসেন কোতোয়ালি থানার পুলিশ।

সৌরভের মা শম্পা চক্রবর্তী বলেন, “কার দোষ-কার গুণ বলতে পারব না। তবে ব্য়াঙ্ক কর্মীরা খুব যত্নশীল ছিলেন। ওরাই সঙ্গে ফাস্টটেড বক্স নিয়ে আসে। হাসপাতালে নিয়ে যায়। এখানে কোনও গুলি চালানোর ঘটনা ঘটেনি।” তবে এই ঘটনায় গ্রাহকদের নিরাপত্তা নিয়ে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে। আচমকা এই গুলি চলার ঘটনায় বড়সড় যে কোনও অঘটন ঘটে যেতে পারত বলেই মনে করছেন সেখানে উপস্থিত গ্রাহকদের একাংশ।