TMC to BJP Joining: মুখ্যমন্ত্রীর কোচবিহার ছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই বড় ভাঙন, TMC-র একঝাঁক নেতা চলে গেলেন BJP-তে

Coochbehar: জানা গিয়েছে, কোচবিহারের বিজেপি-র দলীয় কার্যালয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের হাত ধরে কোচবিহার পৌরসভার ৫, ১৫,১৬,১৯,২০ নম্বর ওয়ার্ড থেকে বেশ কিছু তৃণমূল কর্মী সমর্থক যোগ দেন বিজেপিতে। এছাড়াও কোচবিহারের মধুপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সহ পঞ্চায়েত সদস্য সহ একাধিক তৃণমূল কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন।

TMC to BJP Joining: মুখ্যমন্ত্রীর কোচবিহার ছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই বড় ভাঙন, TMC-র একঝাঁক নেতা চলে গেলেন BJP-তে
বিজেপিতে যোগদান Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2024 | 5:54 AM

কোচবিহার: উত্তরবঙ্গে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার কোচবিহারে সভা করেছেন। মঙ্গলবার তিনি পদযাত্রা করেছেন উত্তর দিনাজপুরের চোপড়া, রায়গঞ্জে। একদিকে যখন মুখ্যমন্ত্রী সেখানে জনসভায় ব্যস্ত, ঠিক সেই সময়ই তাঁর দলের অন্দরে ভাঙন। মমতার কোচবিহার ছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই তৃণমূলের দায়িত্বশীল নেতা কর্মীদের একাংশ যোগ দিলেন বিজেপি-তে।

জানা গিয়েছে, কোচবিহারের বিজেপি-র দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের হাত ধরে কোচবিহার পৌরসভার ৫, ১৫,১৬,১৯,২০ নম্বর ওয়ার্ড থেকে বেশ কিছু তৃণমূল কর্মী সমর্থক যোগ দেন বিজেপিতে। এছাড়াও কোচবিহারের মধুপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সহ পঞ্চায়েত সদস্য সহ একাধিক তৃণমূল কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন। এ বিষয়ে নিশীথ বলেছেন, “সোমবার কোচবিহারের মঞ্চ থেকে অনেক আশার আলো এখানকার মানুষকে দেখানো হয়েছে। প্রতিবার এটা হয়। কাজের কাজ যে কিছু হয় না এটা মানুষ বুঝতে পেরেছে। তাই মধুপুরের এই অঞ্চল যা তৃণমূলের দখলে সেখানকার প্রায় ২৪ জন তৃণমূল কর্মী যোগ দিলেন বিজেপিতে।”

দলত্যাগী তৃণমূল নেতারা হলেন মধুপুর অঞ্চলের উপপ্রধান তথা অঞ্চলের তৃণমূলের চেয়ারম্যান যোগেশচন্দ্র বর্মণ। তাঁর সঙ্গে গ্রাম পঞ্চায়েত সদস্য দীপ্তি রায়,সাধারণ সম্পাদক দীপক রায়, মধুপুর অঞ্চলের তৃণমূলের সহ সভাপতি জাহাঙ্গীর আলম সহ একাধিক তৃণমূল কর্মী সমর্থকের বিজেপিতে এই যোগদান যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের। দলবদলু নেতা যোগেশ বর্মণ বলেন, “প্রথম থেকে দল করেছি নিষ্ঠার সঙ্গে। তবে কাউকে দোষারোপ করে দল ছাড়িনি। এতদিন আমি একটি রাজ্যের দলের সঙ্গে যুক্ত ছিলাম। তবে বিজেপি গোটা দেশকে শাসন করছে। তাই আমার ইচ্ছা এই দলের সদস্য হয়ে মানুষের কাজ করি।”