TMC Clash: হোলির দিন রণক্ষেত্র কোচবিহার, শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে জখম একাধিক

Choochbehar: হোলির দিন দুপুরে দিনহাটার ওকরবাড়ি এলাকায় দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ঘটে। যার জেরে আহত হয় বেশ কয়েকজন।

TMC Clash: হোলির দিন রণক্ষেত্র কোচবিহার, শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে জখম একাধিক
মাথাভাঙা মহকুমা হাসপাতাল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 2:11 PM

কোচবিহার: হোলির দিন দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কোচবিহারের দিনহাটা। ঘটনায় দু’পক্ষের কম করে আহত হন একাধিক ব্যক্তি। শনিবারের এই ঘটনায় উত্তেজনা ছড়ায় দিনহাটা ওকরাবাড়ি এলাকায়।

হোলির দিন দুপুরে দিনহাটার ওকরবাড়ি এলাকায় দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ঘটে। যার জেরে আহত হয় বেশ কয়েকজন। তার মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দু’জনের নাম রফিক মিঞা ও হাসানুর মিঞা। এর মধ্যে হাসানুর জেলা পরিষদের সদস্য বলে জানা গিয়েছে। এদের দু’জনের অবস্থার আরও অবনতি হলে কোচবিহারে স্থানান্তরের নির্দেশ দেন চিকিৎসক।

সূত্রের খবর, শনিবার দুপুরে ওই এলাকায় লিপটন হক নামে এক যুবককে হঠাৎ আটক করে কয়েকজন দুষ্কৃতী। এবার তাকে উদ্ধারের জন্য বেশ কয়েকজন যুবক এগিয়ে আসে। যার জেরে উভয়ের মধ্যে বচসা বাধে। পরে তা সংঘর্ষের চেহারা নেয়। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হয়। ওই ঝামেলাতেই চোট পান রফিক ও হাসানুর।

এবার গোটা এই ঘটনায় নাম জড়িয়েছে তৃণমূলের দুই গোষ্ঠীর। আহতদের একজনকে পুলিশ আটক করে। এরপর হাসপাতালের ভিতরই অবস্থান-বিক্ষোভ শুরু করে তারা। আহত ব্যক্তি রফিক মিঞা বলেন, “একজনকে ধরে মারধর করে শুরু করে। আমরা বাধা দিতে যাই তাদের। তখনই আমাদের উপর চড়াও হয় প্রত্যেকে। শুরু করে মারধর। ঘটনায় দু’তিন জন আহত হয়েছি আমরা। এরপর হঠাৎ পিছন থেকে এসে একজন আমার মাথায় বাড়ি মেরে চলে যায়। আমরা এর উপযুক্ত তদন্ত চাইছি এখন। ”

আরও পড়ুন: Canning Crime: মদ খেয়ে চুর হয়ে সিভিক পুলিশের স্ত্রীর সঙ্গে নোংরামি, পরে পুলিশের সামনেই অভিযুক্ত যা বললেন…

আরও পড়ুন: Wild Fire Bankura: এখনও জ্বলছে শুশুনিয়া, পরিবেশ নিয়ে আতঙ্কিত এলাকাবাসী