TMC vs BJP: বিজেপির কায়দায় বিজেপিকেই আক্রমণ, ‘চোর ধরো, জেল ভরো’ পোস্টার সাঁটাল তৃণমূল

Coochbehar: সম্প্রতি নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আলিপুরদুয়ার আদালত। আর এটিকেই হাতিয়ার করে পঞ্চায়েত ভোটের আগে বিজেপি শিবিরকে পাল্টা আক্রমণ শানাচ্ছে তৃণমূল।

TMC vs BJP: বিজেপির কায়দায় বিজেপিকেই আক্রমণ, 'চোর ধরো, জেল ভরো' পোস্টার সাঁটাল তৃণমূল
কোচবিহারে তৃণমূলের পোস্টার
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Nov 22, 2022 | 4:06 PM

কোচবিহার: নিয়োগ দুর্নীতির ইস্যুতে তোলপাড় হচ্ছে রাজ্য রাজনীতি। বিরোধীরা টানা আক্রমণ শানিয়ে যাচ্ছে শাসকের বিরুদ্ধে। স্লোগান উঠছে, ‘চোর ধরো, জেল ভরো’। আর এবার সেই একই কায়দায় বিজেপিকে (BJP) বিঁধছে শাসক দল তৃণমূল (TMC)। কোচবিহার শহরের বিভিন্ন জায়গায় লাগানো হয়েছে এমনই পোস্টার। পোস্টারে লেখা, ‘চোর ধরো, জেল ভরো’। সঙ্গে দেওয়া হয়েছে সাংসদ নিশীথ প্রামাণিকের ছবি। নীচে লেখা, কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস। উল্লেখ্য, সম্প্রতি আলিপুরদুয়ার আদালত নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল। মামলাটি অবশ্য দীর্ঘদিনের পুরনো। ২০০৯ সালে একটি সোনার দোকানে চুরির ঘটনার অভিযোগ মামলা হয়েছিল। সেই মামলায় নাম জড়িয়েছিল নিশীথ প্রামাণিকের। সেই মামলার প্রেক্ষিতেই সম্প্রতি তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আলিপুরদুয়ার আদালত। আর এটিকেই হাতিয়ার করে পঞ্চায়েত ভোটের আগে বিজেপি শিবিরকে পাল্টা আক্রমণ শানাচ্ছে তৃণমূল।

কোচবিহার শহর জুড়ে এমন পোস্টার ঘিরে তীব্র শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনীতির অন্দরমহলে। শুরু হয়েছে জোর চর্চা। আক্রমণ, প্রতি আক্রমণের পালা চলছে কোচবিহারের ঘাসফুল ও পদ্মফুল শিবিরের অন্দরে। তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলছেন, “নিশীথ প্রামাণিকের জন্য সারা রাজ্যে আমাদের লজ্জার মধ্যে পড়তে হয়েছে। এটা কোচবিহারবাসীর লজ্জা। তাই আমরা নিশীথ প্রামাণিকের পাপকর্মের থেকে মুক্তির জন্য এই পোস্টার সারা জেলায় লাগিয়ে দিচ্ছি। আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। মন্ত্রীর উচিত ছিল আদালতে গিয়ে আত্মসমর্পণ করা। কিন্তু তিনি তা না করে পালিয়ে বেরাচ্ছেন। তাঁকে খুজে পাওয়া যাচ্ছে না। তাই আমরা সারা জেলায় এই পোস্টার লাগাচ্ছি।”

যদিও বিজেপি শিবির আবার এই ধরনের পোস্টারের জন্য তৃণমূল শিবিরকে পাল্টা আক্রমণও শানিয়েছে। জেলার বিজেপি নেত্রী মিনতি দাস ইশোর বলছেন, ওরা আমাদের অনুসরণ করছেন। কারণ, ওদের নিজেদের মাথায় তো কিছু নেই। এখন তো আমাদের বিজেপির নামে কুৎসা রটানোর জন্য এই ষড়যন্ত্র করছে। কিন্তু কোনও লাভ হবে না। যতই পোস্টার, ব্যানার ছাপিয়ে দিক না কেন, কোচবিহারের মানুষ বুঝে গিয়েছে। আগের বামফ্রন্ট সরকারও তৃণমূল সরকারের মতো এমন ছিল না।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla