Tufanganj Accident: মহিলা বন্দিকে অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যাচ্ছিল পুলিশ, পথেই থেঁতলে গেল উর্দিধারীরই মুখ

Tufanganj Accident: তুফানগঞ্জের ঘোঘারকুঠি নতুন বাজার সংলগ্ন ১৭ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে।কোচবিহারে যাওয়ার পথে উল্টো দিক থেকে আসা একটি চার চাকার গাড়ি সজোরে ধাক্কা মারে অ্যাম্বুলেন্সটিকে

Tufanganj Accident: মহিলা বন্দিকে অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যাচ্ছিল পুলিশ, পথেই থেঁতলে গেল উর্দিধারীরই মুখ
দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুলেন্সImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2023 | 7:41 AM

কোচবিহার: সংশোধনাগারের মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন এক বিচারাধীন মহিলা বন্দি। জেল হাসপাতালের চিকিৎসকরা তাঁকে দ্রুত অন্যত্র স্থানান্তরিত করার কথা বলেন। ডাকা হয় অ্যাম্বুলেন্সে। পুলিশি নিরাপত্তায় সেই বন্দিকে অ্যাম্বুলেন্সে রাতে নিয়ে যাওয়া হচ্ছিল হাসপাতালে। কিন্তু পথেই মর্মান্তিক ঘটনা। জাতীয় সড়কে অ্যাম্বুলেন্স ছুটছিল হু হু করে। উল্টো দিক থেকে আসছিল একটা চার চাকা গাড়ি। চার চাকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে অ্যাম্বুলেন্সে। দুমড়ে মুচড়ে যায় অ্যাম্বুলেন্সটি। তার গাড়ির মধ্যেই থেঁতলে যায় এক সিভিক ভলান্টিয়রের মাথা। গুরুতর আহত হন মহিলা বন্দি-সহ বেশ কয়েক জন পুলিশ কর্মীর। ঘটনায় গুরুতর আহত পাঁচ জন। সোমবার রাতে তুফানগঞ্জে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তুফানগঞ্জের ঘোঘারকুঠি নতুন বাজার সংলগ্ন ১৭ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে।কোচবিহারে যাওয়ার পথে উল্টো দিক থেকে আসা একটি চার চাকার গাড়ি সজোরে ধাক্কা মারে অ্যাম্বুলেন্সটিকে। ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা ধারে উল্টে যায় অ্যাম্বুলেন্সটি। পরে গুরুতর জখম অবস্থায় বিচারাধীন মহিলা বন্দি-সহ অ্যাম্বুলেন্স চালক ও পুলিশ কর্মীদের উদ্ধার করে তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাদের অবস্থা খারাপ হওয়ায় কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ১ জন সিভিক ভলেন্টিয়রের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তুফানগঞ্জ থানার পুলিশ আধিকারিকরা ও দমকলের একটি ইঞ্জিন। দুর্ঘটনাগ্রস্ত গাড়িদুটিকে বাজেয়াপ্ত করা হয়েছে।