ভাঙল হাত, ফাটল মাথা! দিনহাটায় ঘাসফুল গড়েই ‘আক্রান্ত’ তৃণমূল নেতা উদয়ন গুহ

বাংলায় ভোট পরবর্তী (West Bengal Post Poll Violence) হিংসা অব্যাহত। মারধরে হাত ভাঙল তৃণমূল নেতা উদয়ন গুহর (Udayan Guha)। তাঁর মাথা ফেটেছে বলেও জানা যাচ্ছে।

ভাঙল হাত, ফাটল মাথা! দিনহাটায় ঘাসফুল গড়েই 'আক্রান্ত' তৃণমূল নেতা উদয়ন গুহ
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 06, 2021 | 2:05 PM

কোচবিহার: বাংলায় ভোট পরবর্তী (West Bengal Post Poll Violence) হিংসা অব্যাহত। মারধরে হাত ভাঙল তৃণমূল নেতা উদয়ন গুহর (Udayan Guha)। তাঁর মাথা ফেটেছে বলেও জানা যাচ্ছে। নির্বাচনের ফল পরবর্তী সন্ত্রাসের সাক্ষী দিনহাটা (Dinhata)। দিনহাটা হাসপাতালে চিকিৎসাধীন উদয়ন গুহ।

বৃহস্পতিবার সকালে দিনহাটা মিউনিসিপ্যালিটির চার নম্বর ওয়ার্ডে গিয়েছিলেন উদয়ন গুহ। সেখানেই ‘বয়েজ ক্লাব’এর সামনে তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ। একদল যুবক তাঁর ওপর চড়াও হয়। তাঁর গাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। বুধবার থেকেই বিভিন্ন এলাকা ঘুরে দেখছেন উদয়ন গুহ। কর্মীদের সঙ্গে কথা বলছেন। বৃহস্পতিবার সকালেও সেই উদ্দেশেই তিনি বাড়ি থেকে বের হন। আচমকাই চার নম্বর ওয়ার্ডে তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ। আক্রান্ত হয়েছেন তাঁর দেহরক্ষীও।

বুধবারই দিনহাটায় দুটি ক্লাব ভাঙচুর হয়। তারপর থেকেই দিনহাটার পরিস্থিতি তেঁতে ছিল। এদিনের ঘটনার পর পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। আশ্চর্যের বিষয় এটিই যে জায়গায় তাঁর ওপর হামলা হয়েছে, সেটি তৃণমূলের গড় বলেই পরিচিত। তবুও কীভাবে হামলা চলল, তা নিয়ে প্রশ্ন উঠছে। গোটা অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

আরও পড়ুন: চ্যালা কাঠ, বাঁশ নিয়ে তাড়া, ছোড়া হল আধলা ইট! মেদিনীপুরে কেন্দ্রীয় মন্ত্রীর কনভয়ে ‘হামলা’

যদিও বিজেপি অভিযোগ অস্বীকার করেছে। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, “রাজ্যের বিভিন্ন প্রান্তে আক্রান্ত আমাদেরই কর্মী। এই ঘটনায় বিজেপি কোনওভাবেই জড়িত নয়। এটা তৃণমূলের অভ্যন্তরিণ গণ্ডগোলের জের।”