Murder: বাবার সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ স্ত্রীর, সন্দেহের বশে বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

Murder: রবিবার সকালে শীতলকুচির ১২৬ নম্বর বুথের মিঠনের বাড়িতে ঘরের মেঝে থেকে কাজল শীলের মৃত দেহ উদ্ধার হয়। খবর যায় পুলিশে।

Murder: বাবার সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ স্ত্রীর, সন্দেহের বশে বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 2:07 PM

শীতলকুচি: পরকীয়ার (Extramarital affair) জেরে স্বামী-স্ত্রীর সম্পর্কে টানাপোড়েন, বিবাহ বিচ্ছেদ, মারধর, আত্মহত্যার খবর আজকাল প্রায়শই উঠে আসে খবরের শিরোনামে। কিন্তু, স্ত্রী সম্পর্কে জড়িয়ে পড়েছেন নিজের বাবার সঙ্গে! বিগত কিছুদিন থেকে এ সন্দেহই ধীরে ধীরে দানা বাঁধছিল কোচবিহারের শীতলকুচির মিঠুন শীলের মনে। স্থানীয় বাসিন্দাদের মতে, বাড়িতে ঝাগড়া হলে প্রায়শই বাবার পক্ষ নিয়ে স্ত্রীর কথা বলা সহ তাঁর নানা আচরণে সন্দেহ আরও দৃঢ় হয় মিঠুনের। চরমে ওঠে অশান্তি। স্ত্রীকে নিয়ে বাবা-ছেলের সম্পর্কের টানাপোড়েনের মুখরোচক খবরে জোরদার কানাঘুষোও শুরু হয় পাড়ায়। মীমাংসা করতে পাড়ায় সালিশিও বসে বলে খবর। বাড়ির অশান্তি বাইরে বেরতেই মাথায় আগুন জ্বলে যায় মিঠুনের।

জানা যায়, এই খবরে অস্বস্তি বাড়তে থাকে মিঠুনের মনে। মনে মনে করে ফেলেন এক নৃশংস পরিকল্পনা। সরিয়ে ফেলতে হবে বাবাকে! পরিকল্পনা মোতাবেক কাজ। মাঝরাতে বাবাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। স্বামী যে শ্বশুরকে খুন করেছে তা স্বীকার নেন মিঠুনের স্ত্রী। তিনি বলেন, “আমার স্বামী আমাকে তিনটের সময় ডাকল। বলল তোমার সারা রাত এত কিসের ঘুম! আমি উঠে ঘটনা দেখে চমকে যাই। ও আগে ঘুম থেকে উঠে পড়েছিল। আমার সঙ্গে বাবার সম্পর্ক আছে বলে সন্দেহ করত অনেক আগে থেকে। আমার আগের স্বামীকে নিয়েও নানা কথা বলত। আমার আগে মালদায় বিয়ে হয়েছিল। সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর আমার এখানে ৯ মাস আগে বিয়ে হয়েছে।”

রবিবার সকালে শীতলকুচির ১২৬ নম্বর বুথের মিঠুনের বাড়িতে ঘরের মেঝে থেকে কাজল শীলের মৃত দেহ উদ্ধার হয়। খবর যায় পুলিশে। ঘটনাস্থলে আসে মাথাভাঙা থানার পুলিশ। ঘটনার কথা চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মিঠুনের বাড়ির সামনে কৌতূহলি জনতার রীতিমতো ভিড় জমে যায়। ইতিমধ্যেই কাজলের দেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙা মর্গে নিয়ে যাওয়া হয়েছে। আটক করা হয়েছে মিঠুন ও তাঁর স্ত্রীকে।