Sukanta Majumdar: পুরোহিতের ভূমিকায় সুকান্ত মজুমদার, মেয়েকে কোলে নিয়ে দেওয়ালেন হাতেখড়িও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jan 26, 2023 | 12:45 PM

Balurghat: প্রতিদিনই রাজনীতি ও রাজনৈতিক কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকেন সুকান্ত মজুমদার। তবে রোজকার সেই ছক ভেঙে পুজোর আনন্দে মাতলেন সাংসদ।

Sukanta Majumdar: পুরোহিতের ভূমিকায় সুকান্ত মজুমদার, মেয়েকে কোলে নিয়ে দেওয়ালেন হাতেখড়িও
মেয়েকে হাতেখড়ি দিলেন সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)


বালুরঘাট: আজ আর রাজনীতি নয়। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুদারকে দেখা গেল অন্য বসনে। পরনে গেঞ্জি, সাদা শাল, ধুতি পরে সকাল-সকাল বসলেন বাগদেবীর আরাধনায়। নিজের বাড়িতে পুরোহিতের ভূমিকায় দেখা গেল বিজেপি সাংসদকে। শুধু তাই নয়, এ দিন ছোট মেয়ে শ্রীময়ী মজুমদারের হাতেখড়িও দিতে দেখা গেল তাঁকে।

প্রতিদিনই রাজনীতি ও রাজনৈতিক কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকেন সুকান্ত মজুমদার। তবে রোজকার সেই ছক ভেঙে পুজোর আনন্দে মাতলেন সাংসদ। বৃহস্পতিবার বালুরঘাট শহরে খাদিমপুরে নিজ বাসভবনে সংস্কৃত মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে পুজো করেন তিনি। পাশাপাশি মেয়ের হাতেখড়ি দেন।

এ দিন সুকান্ত মজুমদার বলেন, “মায়ের কাছে চাইব বিদ্যা, বুদ্ধি। যাদের দুর্বুদ্ধি হয়েছে তাঁদের যেন সুবুদ্ধি হয়। মায়ের আশীর্বাদ সেই সমস্ত ছাত্রদের উপর পড়ুক যাঁরা যোগ্য হওয়া সত্ত্বেও রাস্তার ধারে বসে রয়েছে। তাঁরা পুজো করতে পারছেন না। যাঁদের শিক্ষিকা হওয়ার কথা ছিল হতে পারছেন না তাঁদের জন্য প্রার্থনা করলাম। আমি প্রতিবারই চেষ্টা করি পুজো করার। তারপর আজ মেয়ের হাতেখড়িও ছিল। সেই কারণে দিন ফাঁকা করেও চেষ্টা করেছি পুজো করার।” অপরদিকে, সুকান্ত মজুমদারের স্ত্রী কোয়েল মজুমদার বলেন, “ওর নতুন জীবন শুরু হল। মেয়ে যেন ভাল মানুষ হয় সেই প্রার্থনা করলাম।”

এ দিন, সাংসদের পুজোয় তাঁর স্ত্রী-মেয়ের ও পরিবারের অন্য সদস্যের পাশাপাশি উপস্থিত ছিলেন প্রতিবেশী সহ সাধারণ মানুষরা। তবে বাড়ির পুজো শেষ করার পর দলীয় কর্মসূচিতে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অংশগ্রহণ করেন।


Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla