Suicide: ‘শরীরে সায়ানাইড মাখানো, আমাকে ছুঁলেই মৃত্যু হতে পারে’, সুইসাইড নোট লিখে আত্মহত্যা পড়ুয়ার

Suicide: পরিবার সূত্রে জানা গিয়েছে, আদনান অনলাইনের মাধ্যমে পটাশিয়াম সায়ানাইড প্রায় পাঁচ লিটারের একটি জার অর্ডার করে। মৃতের পাশ থেকে একটি সুসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে লেখা ছিল 'শরীরে পটাশিয়াম সায়ানাইড মাখা রয়েছে।

Suicide: 'শরীরে সায়ানাইড মাখানো, আমাকে ছুঁলেই মৃত্যু হতে পারে', সুইসাইড নোট লিখে আত্মহত্যা পড়ুয়ার
দ্বাদশ শ্রেণির পড়ুয়ার সুইসাইড নোটImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2024 | 1:02 PM

বংশীহারী: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক পড়ুয়া। মৃতের ঘর থেকে উদ্ধার সুইসাইড নোট। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত স্কুল ছাত্রের নাম মহম্মদ আদনান সামি (১৯)। সে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে দ্বাদশ শ্রেণিতে পাঠ্যরত ছিল। বুধবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ড রসিদপুরে। ঘর থেকে উদ্ধার হয়েছে ওই পড়ুয়ার ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বংশীহারী থানার পুলিশ। পরে পুলিশ দেহটি উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আদনান অনলাইনের মাধ্যমে পটাশিয়াম সায়ানাইড প্রায় পাঁচ লিটারের একটি জার অর্ডার করে। মৃতের পাশ থেকে একটি সুসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে লেখা ছিল ‘শরীরে পটাশিয়াম সায়ানাইড মাখা রয়েছে। যা কেউ ছুলে পড়ে তাঁরও মৃত্যু হতে পারে।’ কী কারণে ওই কিশোর এই কাজ করল তা নিয়ে ধন্দে পরিবার। পাশাপাশি ওই যুবকের শরীরে আদৌ পটাশিয়াম সায়ানাইড না অন্য কিছু ছিল তা খতিয়ে দেখছে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিন সকাল বেলা পরিবারের লোকজন দেখতে পায় ওই যুবকের ঝুলন্ত দেহ। পাশ থেকে উদ্ধার হয় সুসাইড নোট। পরবর্তীতে ওই সুসাইড নোট দেখে সবাই জানতে পারে যুবকের শরীরে পটাশিয়াম সায়ানাইড মাখানো রয়েছে। পরবর্তীতে বংশীহারী থানার পুলিশ এসে মৃতদের উদ্ধার করে নিয়ে যায় বালুরঘাট জেলা হাসপাতালে।