Balurghat Rail Accident: আচমকা ধাক্কা মারল ট্রেন, রক্তাক্ত অবস্থায় রেললাইনে লুটিয়ে পড়লেন ব্যক্তি

Balurghat: রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে দুর্ঘটনাটি ঘটে বুনিয়াদপুর রেলস্টেশনে। কলকাতাগামী তেভাগা এক্সপ্রেসে কাটা পড়েন বাবুরাম।

Balurghat Rail Accident: আচমকা ধাক্কা মারল ট্রেন, রক্তাক্ত অবস্থায় রেললাইনে লুটিয়ে পড়লেন ব্যক্তি
অবন্তিকা প্রামাণিক

|

Sep 29, 2022 | 12:40 PM

দক্ষিণ দিনাজপুর: লাইন বেরতে গিয়ে দুর্ঘটনা। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত পাথরঘাটা উস্তরে। মৃত ব্যক্তির নাম বাবুরাম সরেন(৫২)। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট জিআরপি থানার পুলিশ। ঘটনাস্থলে আসে স্থানীয় বংশীহারী থানাও। রেল পুলিশের তরফে দেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। ঘটনাটি নিছকই দুর্ঘটনা না আত্মহত্যা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে দুর্ঘটনাটি ঘটে বুনিয়াদপুর রেলস্টেশনে। কলকাতাগামী তেভাগা এক্সপ্রেসে কাটা পড়েন বাবুরাম। রক্তাক্ত অবস্থায় লাইনে দেখতে পেয়ে ছুটে আসেন প্ল্যাটফর্মে অপেক্ষারত অন্যান্য যাত্রীরা। তারাই খবর দেন পুলিশে। দেহটি উদ্ধার করে ময়না লতদন্তের জন্য পাঠানো হয় তাদের তরফে। কীভাবে মৃত্যু? প্রশ্নের উত্তর খুঁজতে তদন্ত শুরু করেছে জিআরপি থানা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত বাবুরাম বুনিয়াদপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের চকসাদুল্লা এলাকার বাসিন্দা। সপরিবারে সেখানেই থাকেন তিনি। সকালে তিনি স্টেশনে এসেছিলেন। হঠাৎ তিনি তেভাগা এক্সপ্রেসের সামনে চলে আসেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla