সাঁকোর তলায় ওটা কী? টর্চের আলো ফেলতেই চমকে উঠলেন বাসিন্দারা

সদ্যোজাত ওই শিশুটি পুত্র না কন্যা সন্তান তা এ পর্যন্ত জানা সম্ভব হয়নি। তবে স্থানীয়দের অনুমান নদীতে স্রোত থাকায় বাচ্চাটি অন্য কোথাও থেকে ভেসে এসেছে।

সাঁকোর তলায় ওটা কী? টর্চের আলো ফেলতেই চমকে উঠলেন বাসিন্দারা
নিজস্ব চিত্র

বালুরঘাট: শুক্রবার সন্ধ্যায় বালুরঘাট শহরের রঘুনাথপুর এলাকাতে আত্রেয়ী নদীতে একটি সদ্যোজাতের মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল। বিষয়টি জানাজানি হতেই উৎসুক জনতা ভিড় জমিয়েছে নদীপাড়ে। বিষয়টি জানাজানি হতেই খবর দেওয়া হয় বালুরঘাট থানার পুলিশকে।

স্থানীয় সূত্রে খবর, এদিন সন্ধ্যায় বালুরঘাট শহরের রঘুনাথপুর আত্রেয়ী নদীর সেতু পারাপারের সময় পথচলতি মানুষদের আলোআঁধারিতে নজরে আসে কিছু একটি আটকে রয়েছে সাঁকোর নীচের একটা খুঁটিতে। টর্চের আলো ফেলতেই চমকে ওঠেন তাঁরা। যা আশঙ্কা করছিলেন সেটাই ঠিক। একটি সদ্যোজাতর মৃতদেহ আটকে আছে সেখানে! মুহূর্তের মধ্যে ভিড় জমে যায় ওই সেতুতে। কোথা থেকে মৃতদেহ ভেসে এল তাই নিয়ে শুরু হয় গুঞ্জন।

আরও পড়ুন: হাসপাতাল চত্বরে বাইকে চেপে নার্সদের ‘শারীরিক নিগ্রহ’, গ্রেফতার ১ 

সদ্যোজাত ওই শিশুটি পুত্র না কন্যা সন্তান তা এ পর্যন্ত জানা সম্ভব হয়নি। তবে স্থানীয়দের অনুমান নদীতে স্রোত থাকায় বাচ্চাটি অন্য কোথাও থেকে ভেসে এসেছে। রঘুনাথপুরে বাঁশের সাঁকোর কাঠে দেহটি আটকে যাওয়ায় নজরে আসে স্থানীয়দের।

আরও পড়ুন: ভিড় ঠেকাতে ভ্যাকসিনের কুপন দিয়েছিল পঞ্চায়েত, জাল করে টিকা নিয়ে গেলেন ১০ জন 

এদিকে বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরে রাতে বালুরঘাট থানার পুলিশ গিয়ে সেই সদ্যোজাত শিশুর দেহ উদ্ধার করে নিয়ে আসে। এদিকে ওই সদ্যোজাত শিশুর দেহটি কোথা থেকে রঘুনাথপুর এলাকায় ভেসে এসেছে তা নিয়ে ধন্দে স্থানীয়রা। পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।