Balurghat: কাটল ২৪ ঘণ্টা! নদী থেকে উদ্ধার হল অংশুমানের দেহ

Balurghat: জানা গিয়েছে, ওই যুবক কর্মসূত্রে অস্ট্রেলিয়ায় কর্ম থাকতেন। পেশায় ইঞ্জিনিয়র ছিলেন। পুজোর ছুটিতে বাড়ি এসেছিলেন। গতকাল বিকেলে বাড়ির প্রতিমা বিসর্জন করতে এসে কংগ্রেস ঘাটে তলিয়ে গেছিল তিনজন।

Balurghat: কাটল ২৪ ঘণ্টা! নদী থেকে উদ্ধার হল অংশুমানের দেহ
অংশুমান নন্দীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 8:25 PM

বালুরঘাট: প্রায় ২৪ ঘণ্টা পর আত্রেয়ী নদী থেকে উদ্ধার হল তলিয়ে যাওয়া যুবকের দেহ। মঙ্গলবার বিকেলে বালুরঘাট থানার খিদিরপুর রেল ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। পরে পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি জানাজানি হতেই শোকের ছায়া এলাকায়। আগামিকাল দেহটির ময়নাতদন্ত হবে। তার র তা পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

জানা গিয়েছে, ওই যুবক কর্মসূত্রে অস্ট্রেলিয়ায় কর্ম থাকতেন। পেশায় ইঞ্জিনিয়র ছিলেন। পুজোর ছুটিতে বাড়ি এসেছিলেন। গতকাল বিকেলে বাড়ির প্রতিমা বিসর্জন করতে এসে কংগ্রেস ঘাটে তলিয়ে গেছিল তিনজন। যার মধ্যে দুজনকে গতকাল উদ্ধার করা হলেও একজনের মৃত্যু হয়। মৃতের নাম শ্যামল কুমার দত্ত(৬৫)। তবে আর একজন প্রাণে বেঁচে যান। বাকি একজনের খোঁজ মিলছিল না।

নিখোঁজ যুবকের নাম অংশুমান নন্দী (৩২)। তার বাড়ি বালুরঘাট শহরের নিউটাউন এলাকায়৷ গতকাল থেকে বালুরঘাট আত্রেয়ী নদীতে খোঁজ চলাচ্ছিল ডুবুরিরা। রায়গঞ্জ থেকে এসেছিল উদ্ধারকারী দল। প্রায় ২৪ ঘণ্টা পর আজ নিথর দেহ উদ্ধার হয় যুবকের। পুজোর পর আর বিদেশে ফেরা হল না অংশুমানের। প্রতিমার নিরঞ্জন করতে গিয়ে একই পরিবারের দুজনের মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।