সরকারি বাসের ধাক্কা বাইকে, ছিটকে উল্টো দিক থেকে আসা গাড়ির নিচে ঢুকে গেলেন যুবক!

বাইকের (Bike Accident) পিছনে বেপরোয়া সরকারি বাসের ধাক্কা। মৃত্যু হল দুই বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারি থানার ডিটলহাট এলাকায় ৫১২ নং জাতীয় সড়কে।

সরকারি বাসের ধাক্কা বাইকে, ছিটকে উল্টো দিক থেকে আসা গাড়ির নিচে ঢুকে গেলেন যুবক!
দুর্ঘটনার রাতের ছবি
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 11:13 AM

দক্ষিণ দিনাজপুর:  বাইকের (Bike Accident) পিছনে বেপরোয়া সরকারি বাসের ধাক্কা। মৃত্যু হল দুই বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারি থানার ডিটলহাট এলাকায় ৫১২ নং জাতীয় সড়কে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দু’জনের নাম মিলন প্রামাণিক (২৫) ও হায়দার আলি (২৮)। মিলনের বাড়ি তপনের রামপাড়া চেঁচড়া এলাকায় ও হায়দার কুশমণ্ডির আমিনপুরের বাসিন্দা।

দু’জনে একই জায়গায় টাওয়ারের কাজ করে বাইকে বাড়ি ফিরছিলেন। পথে পিছন থেকে আসা সরকারি বাস তাঁদের বাইকে ধাক্কা মারে। উল্টো দিক থেকে আসছিল জল ভর্তি একটি মাছের গাড়ি। যেটি যাচ্ছিল গঙ্গারামপুরের দিকে। সেই সময় সরকারি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টো দিক থেকে আসা গাড়িটির নিচে একজন ঢুকে যান। অপরজন ছিটকে রাস্তায় পড়ে যান।

আরও পড়ুন: আবারও পানিহাটি! বাড়ি ফেরার পথে পিছন থেকে বোমা, ঝলসানো শরীরে একশো মিটার দূরে ছিটকে পড়লেন তৃণমূল কর্মী

ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। বংশীহারি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে রসিদপুর হাসপাতালে পাঠায়। কিছুক্ষণের জন্য রাস্তায় যান চলাচল ব্যাহত হয়। তবে ঘাতক সরকারি বাসটি পলাতক। চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। মাছের গাড়ি এবং দুর্ঘটনাগ্রস্ত বাইক উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। তদন্ত শুরু করেছে বংশীহারি থানার পুলিশ।