আবারও পানিহাটি! বাড়ি ফেরার পথে পিছন থেকে বোমা, ঝলসানো শরীরে একশো মিটার দূরে ছিটকে পড়লেন তৃণমূল কর্মী

ভোট (West Bengal Assembly Election 2021) মিটলেও জারি সন্ত্রাস। আবারও উত্তপ্ত পানিহাটি (Panihati)। আবারও চলল বেপরোয়া বোমাবাজি।

আবারও পানিহাটি! বাড়ি ফেরার পথে পিছন থেকে বোমা, ঝলসানো শরীরে একশো মিটার দূরে ছিটকে পড়লেন তৃণমূল কর্মী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 7:13 AM

সোদপুর: ভোট (West Bengal Assembly Election 2021) মিটলেও জারি সন্ত্রাস। আবারও উত্তপ্ত পানিহাটি (Panihati)। আবারও চলল বেপরোয়া বোমাবাজি। এবার তৃণমূল (TMC) কর্মীকে লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। তির বিজেপির (Bengal BJP) দিকে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত পানিহাটি ঘোলা চণ্ডীতলা এলাকা।

আক্রান্ত তৃণমূল কর্মীর নাম পরেশ দাস। তিনি পেশায় অটোচালক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে তিনি অটো নির্দিষ্ট এলাকায় স্ট্যান্ড করিয়ে হেঁটে বাড়ির দিকে যাচ্ছিলেন। তখনও অতর্কিতে তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় অনেকটা দূর ছিটকে পড়েন তিনি। তাঁর গায়ে হাত-পায়ে গভীর ক্ষত তৈরি হয়েছে।

বোমার শব্দ ও ওই ব্যক্তির আতর্নাদ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। তাঁকে উদ্ধার করে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে।

এলাকায় অশান্তির বাতাবরণ তৈরি করতেই বিজেপি এই কাজ করেছে বলে অভিযোগ তৃণমূলের। অন্যদিকে. অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের বক্তব্য, তৃণমূল নিজেদের মধ্যে ঝামেলা করে দোষ চাপাচ্ছে বিজেপির ঘাড়ে। এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই।

West Bengal Assembly Election 2021 Panihati Sodepur TMC Bengal BJP

নিজস্ব চিত্র

আরও পড়ুন: মুড়িমুড়কির মতো পড়তে থাকে বোমা, তারপর গুলি! অধীর গড়ে মধ্যরাতের অতর্কিত হামলায় নিহত কংগ্রেস কর্মী

উল্লেখ্য, গত শনিবার সোদপুরের নির্বাচন হয়ে গিয়েছে। কিন্তু মেটেনি অশান্তির বাতাবরণ। বরং ভোট মেটার পর থেকে উত্তপ্ত হয়ে উঠেছে পানিহাটি সংলগ্ন এলাকা ও রাজা রোড। একাধিকবার বোমাবাজির অভিযোগ উঠেছে। গত রূবিবার রাতেও পানিহাটি, স্বদেশিমোড়ে ব্যাপক বোমাবাজি হয়। যুযুধান প্রতিপক্ষ একে অপরের ঘাড়ে দোষ চাপাচ্ছে। তবে একদা শান্তিপূর্ণ এই এলাকাগুলিতে এহেন ঘটনায় এখন আতঙ্কিত এলাকাবাসীরা।