Narendra Modi: শিলিগুড়িতে ‘ভাতিজা’ খোঁচা মোদীর, বললেন ‘পরিবারতন্ত্র’ নিয়েও

Narendra Modi: নরেন্দ্র মোদীর কথায়, "দেশের প্রতিটা মানুষ বলছেন, প্রতি পরিবার বলছে, ম্যয় হু মোদীকা পরিবার। আমার কারও জন্য ব্যাঙ্ক ব্যালান্স রাখার দরকার নেই। বাংলো বাড়ি রাখতে হবে না।" একইসঙ্গে এদিন নরেন্দ্র মোদী আহ্বান জানান, উত্তরের প্রতিটি আসনে প্রতি বুথে যেন পদ্ম ফোটে।

Narendra Modi: শিলিগুড়িতে 'ভাতিজা' খোঁচা মোদীর, বললেন 'পরিবারতন্ত্র' নিয়েও
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2024 | 9:28 PM

শিলিগুড়ি: নাম না করে শিলিগুড়ি থেকে ‘ভাতিজা’ শ্লেষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। পরিবারতন্ত্রের অভিযোগকে সামনে রেখে মোদীর মুখে শোনা গেল কংগ্রেসের কথাও। শিলিগুড়ির কাওয়াখালিতে শনিবার জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই সভা থেকে নরেন্দ্র মোদী বলেন, তৃণমূলের লোকেদের চিন্তা ‘ভাতিজা’। কংগ্রেসের লোকজনের নিজেদের পরিবার নিয়ে চিন্তা। সাধারণ মানুষের কথা একমাত্র বিজেপিই ভাবে।

নরেন্দ্র মোদীর কথায়, “দেশের প্রতিটা মানুষ বলছেন, প্রতি পরিবার বলছে, ম্যয় হু মোদীকা পরিবার। আমার কারও জন্য ব্যাঙ্ক ব্যালান্স রাখার দরকার নেই। বাংলো বাড়ি রাখতে হবে না।” একইসঙ্গে এদিন নরেন্দ্র মোদী আহ্বান জানান, উত্তরের প্রতিটি আসনে প্রতি বুথে যেন পদ্ম ফোটে।

উত্তরবঙ্গের উন্নতির জন্য আলাদা রোডম্যাপের কথাও শোনা যায় মোদীর মুখে। শোনা যায়, গোর্খা-সমস্যার সমাধানে বিজেপি কতটা সংবেদনশীল, সে কথাও। বলেন, ‘টি-ট্যুরিজম-টিম্বার’-এর কথাও। একইসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, “তৃণমূলকে তাড়ানোর দরজা লোকসভা ভোট থেকেই খুলবে। তাই উত্তরবঙ্গের প্রতিটা আসন পদ্ম ফোটাতে হবে।”