Gayabari Accident: নবমীর সন্ধ্যায় দলা পাকিয়ে গেল একই পরিবারের ৩ সদস্যের শরীর! আনন্দোচ্ছ্বাসে মিশল রক্ত

Car Accident: মৃতদের মধ্যে তিন জনের দেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আহত তিন জনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Gayabari Accident: নবমীর সন্ধ্যায় দলা পাকিয়ে গেল একই পরিবারের ৩ সদস্যের শরীর! আনন্দোচ্ছ্বাসে মিশল রক্ত
মিরিকে গাড়ি দুর্ঘটনায় মৃত ৩ (নিজস্ব চিত্র)

শিলিগুড়ি: নবমীর দিন মিরিকের গয়াবাড়িতে ভয়াবহ দুর্ঘটনা। মৃত্যু হল একই পরিবারের তিন জনের। প্রথমে ২ জনের দেহ উদ্ধার হয় ঘটনাস্থল থেকেই। শেষ পাওয়া খবর পর্যন্ত আরও এক জনের দেহ উদ্ধার হয়েছে। আহত হয়েছেন আরও তিন জন। সূত্র মারফত জানা যাচ্ছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে মোট ৬ জন ছিলেন।

মৃতদের মধ্যে তিন জনের দেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আহত তিন জনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র মারফত জানা যাচ্ছে, তাঁরা প্রত্যেকেই একই পরিবারের সদস্য। দুজন পর্যটক প্রথমে নিখোঁজ ছিলেন। নবমীর রাত পর্যন্ত তল্লাশি চালিয়ে তাঁদেরকেও উদ্ধার করা সম্ভব হয়। মিরিক থেকে শিলিগুড়ি ফিরছিলেন পর্যটকরা।

জানা যাচ্ছে, পুজোর ছুটিতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের কর্মী জয় ঘোষ তাঁর পরিবার নিয়ে মিরিকে ঘুরতে গিয়েছিলেন। শিলিগুড়ির শিবমন্দির এলাকার বাসিন্দা জয় তাঁর মা, স্ত্রী ও পরিবারের অনান্য সদস্যদের নিয়ে নবমীর দিন মিরিক থেকে ফিরছিলেন। মিরিকেই তাঁদের গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়ি। সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে যায়। গাড়ির মধ্যেই আটকে পড়েন যাত্রীরা। ওই গাড়িতে কেবল জয় ঘোষেরই পরিবারের সদস্যরা ছিলেন।

জানা যাচ্ছে, জয় ঘোষ, তাঁর মা ও গাড়ি চালকের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। তবে তাঁদের মধ্যে প্রথমে দুজনের দেহ উদ্ধার করা সম্ভব হয়। পরে তল্লাশি চালিয়ে আরও এক জনের দেহ উদ্ধার করা হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। রাতভর চলেছে তল্লাশি। তিন জনকে উদ্ধার করে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যেও ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। একই পরিবারের ৬ সদস্যের মর্মান্তিক পরিণতিতে স্তম্ভিত শিলিগুড়ির শিবমন্দির পাড়া।

(তথ্যের ভিত্তিতে খবর আপডেট হতে থাকছে)

আরও পড়ুন: Durga Pujo 2021: প্রধান উদ্যোক্তা দমকলমন্ত্রী অথচ মানা হয়নি দমকলের গাইডলাইনই! ফের চর্চায় ‘বুর্জ খলিফা’

আরও পড়ুন: Corona Update: পুজোর বাংলায় লাফিয়ে বাড়ছে পজিটিভিটি রেট, পর পর ৪ দিন গ্রাফ ঊর্ধ্বমুখী

Click on your DTH Provider to Add TV9 Bangla