Siliguri Shoot Out: রেইকি করেই খুনের চেষ্টা, পিছনে জমির মাফিয়ারাজ! সংকটজনক অবস্থায় শাসক ঘনিষ্ঠ জমির কারবারি

Siliguri: সূত্রের খবর, গতকাল গভীর রাতে শিলিগুড়ি পৌর এলাকার পূর্ব বিবেকানন্দ পল্লীতে শাসক দলঘনিষ্ঠ এক জমির কারবারিকে বাড়ির সামনেই গুলি করে পালায় দুষ্কৃতীরা

Siliguri Shoot Out: রেইকি করেই খুনের চেষ্টা, পিছনে জমির মাফিয়ারাজ! সংকটজনক অবস্থায় শাসক ঘনিষ্ঠ জমির কারবারি
শিলিগুড়িতে গুলিবিদ্ধ ব্যবসায়ী।
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 16, 2022 | 5:47 PM

শিলিগুড়ি: সোমবার রাত্রি সাড়ে ন’টা নাগাদ বাড়ির কাছেই গুলিবিদ্ধ হন বিদ্যুৎ সাহা নামে জমির ব্যবসায়ী। অভিযোগ, দুষ্কৃতীরা মোটর বাইকে চেপে এসে ওই ব্যবসায়ীকে গুলি করে চম্পট দেয়। বিদ্যুৎ সাহার কাঁধে গুলি লাগে। ঘটনার ২৪ ঘণ্টা পরও এখনও অধরা অভিযুক্ত। পুলিশ কাউকেই গ্রেফতার করতে পারেনি।

সূত্রের খবর, গতকাল গভীর রাতে শিলিগুড়ি পৌর এলাকার পূর্ব বিবেকানন্দ পল্লীতে শাসক দলঘনিষ্ঠ এক জমির কারবারিকে বাড়ির সামনেই গুলি করে পালায় দুষ্কৃতীরা। ঘটনার জেরে আজও থমথমে গোটা এলাকা। ওই এলাকায় বন্ধ রয়েছে সব দোকানপাট। সংকটজনক অবস্থায় রয়েছেন বিদ্যুৎ সাহা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিকভাবে জমি কারবারকে কেন্দ্র করেই খুন করার চেষ্টা হয়েছিল জমির কারবারি বিদ্যুৎ সাহাকে। পরিকল্পনা করে এলাকার বারংবার রেইকি করেই আততায়ীরা গতকাল হাজির হয় বিদ্যুতের বাড়ির সামনে। শাসক দল ঘনিষ্ঠ বিদ্যুৎ সাহা নিজের বাড়ির নিচেই একটি চেম্বার খুলে সেখান থেকেই কাজকারবার চালাতেন।এলাকায় বহুতল বাড়িও নির্মাণ করছিলেন তিনি। জানা গিয়েছে, জমির কারবার নিয়ে একটি মামলায় কিছুদিন আগে গ্রেফতার হন বিদ্যুৎ নিজেও।

গোটা ঘটনায় স্থানীয় তৃণমূল কাউন্সিলর ও মেয়র পারিষদ দুলাল দত্ত বলেন, ‘বিদ্যুৎ দলের সমর্থক ছিলেন। তবে রাজনৈতিক কারনে এসব ঘটেনি। জমির কারবারই নেপথ্যে বলেই মনে হচ্ছে।দোষীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।’

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, শিলিগুড়িতে বেআইনি জমির কারবার নিয়ে এর আগে প্রশাসনকে সতর্ক করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর মহকুমা জুড়ে লাগাতার বিভিন্ন পড়ে থাকা মামলায় অভিযুক্তদের গ্রেফতার শুরু করে পুলিশ। সেই সময় গ্রেফতার হলেও এলাকায় প্রভাবশালী বিদ্যুৎ সাহা পরে জামিনে মুক্ত হন। গতকাল কাজ সেরে চেম্বার থেকে বের হতেই তাঁকে গুলি করে বাইরে অপেক্ষারত দুষ্কৃতকারীরা। মাথায় হেলমেট পড়ে তারা বাইরেই অপেক্ষায় ছিল বলে জানা গিয়েছে। এরপর গুলি চালিয়ে দ্রুত এলাকা ছাড়ে তারা। এ নিয়ে বিদ্যুতের পরিবারের সদস্যদের লাগাতার জিঞ্জাসাবাদ করছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla