Siliguri: টহল দিতে গিয়ে টলছে পা, মহিলাকে জড়িয়ে ধরে চুমু পুলিশের, অভিযোগ উঠতেই সাসপেন্ড

Siliguri: প্রধান নগর থানা সুত্রে খবর, আগে ওই থানাতেই কর্মরত অবস্থায় মদ্যপ হয়ে ডিউটির অভিযোগে তদন্ত চলেছিল তানিয়া রায় নামের ওই এএসআই এর বিরুদ্ধে। থানা থেকে সরিয়ে পুলিশ লাইনে বদলিও করা হয় তাঁকে।

Siliguri: টহল দিতে গিয়ে টলছে পা, মহিলাকে জড়িয়ে ধরে চুমু পুলিশের, অভিযোগ উঠতেই সাসপেন্ড
ব্যাপক শোরগোল এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2024 | 7:14 PM

শিলিগুড়ি: মহিলা নিরাপত্তায় পুজোর মুখে পিঙ্ক পুলিশ ভ্যান চালু করেছিল শিলিগুড়ি মেট্রোপলিট্যান পুলিশ। উদ্দেশ্যে একটাই, মহিলা পুলিশ কর্মীরা ওই ভ্যান নিয়ে এলাকায় গিয়ে মহিলাদের প্রয়োজনে পাশে দাঁড়াবেন ও নিরাপত্তা দেবেন৷ কিন্তু পুজো মিটতেই তাতে বিপত্তি।

সূত্রের খবর, বুধবার রাতে একটি জুয়ার ঠেকে হানা দেয় ওই পিঙ্ক ভ্যান। এলাকায় জড়ো হন স্থানীয় মহিলারাও। অভিযোগ, এরপরেই এক মহিলা পুলিশ কর্মী অসংলগ্নভাবে টলমল পায়ে হাঁটতে হাঁটতে এসে এক মহিলাকে জড়িয়ে ধরে চুমু খান। এলাকার বাসিন্দাদের অভিযোগ, ওই মহিলা পুলিশ কর্মী মদ্যপ অবস্থায় ছিলেন। এদিকে ঘটনা ঘটা মাত্রই হইচই শুরু হয়ে যায়। তাতেই খানিক ভ্যাবাচ্যাকা খেয়ে যান ওই পুলিশ কর্মী। পরিস্থিতি হাতের বাইরে গেছে বুঝতে পেরেই পুলিশের ভ্যানে উঠে অন্যত্র চলে যান।

প্রধান নগর থানা সুত্রে খবর, আগে ওই থানাতেই কর্মরত অবস্থায় মদ্যপ হয়ে ডিউটির অভিযোগে তদন্ত চলেছিল তানিয়া রায় নামের ওই এএসআই এর বিরুদ্ধে। থানা থেকে সরিয়ে পুলিশ লাইনে বদলিও করা হয় তাঁকে। বুধবার ফের ডিউটি ছিল তানিয়ার। ফের মদ্যপ হয়ে এই কান্ড ঘটান ওই এএসআই। তাতই শোরগোল পড়ে গিয়েছে পুলিশ মহলের পাশাপাশি ওই এলাকাতেও। ইতিমধ্যেই তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলেও জানা যাচ্ছে।