Firing: বাইকে করে ফিরছিলেন বাড়ি, ধাওয়া করে তৃণমূল কর্মীকে গুলি আমডাঙায়

এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। যদিও বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছেন ওই তৃণমূল কর্মী।

Firing: বাইকে করে ফিরছিলেন বাড়ি, ধাওয়া করে তৃণমূল কর্মীকে গুলি আমডাঙায়
আমডাঙায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে চলল গুলি।
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2023 | 12:10 AM

আমডাঙা: ফের প্রকাশ্য রাস্তায় চলল গুলি। এবার উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) আমডাঙা থানার অন্তর্গত ভোদাই পঞ্চায়েত এলাকার মথুরা গ্রামে প্রকাশ্যে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। যদিও বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছেন ওই তৃণমূল কর্মী। বর্তমানে তিনি বারাসতের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তবে কারা, কেন তাঁকে লক্ষ্য করে গুলি চালাল তা স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানায়, গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম আবু তাহের মণ্ডল। ভোদাই পঞ্চায়েতের খুড়িগাছি এলাকায় বাসিন্দা আবু তাহের মণ্ডলকে লক্ষ্য করে ২ দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ। তাঁর একটি হাতে গুলি লেগেছে। বর্তমানে তিনি বারাসতের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত দুষ্কৃতীদের খোঁজে তদন্ত শুরু করেছে আমডাঙা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে সন্তোষপুর থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন আবু তাহের মণ্ডল। তিনি একাকী মোটরবাইকে করে যাচ্ছিলেন। সেই সময় ভোদাই পঞ্চায়েতের মথুরা গ্রামের কাছাকাছি এলাকায় আরও দুই মোটরবাইক আরোহী হঠাৎ করে এসে আবু তাহেরকে লক্ষ্য করে গুলি চালায়। আবু তাহেরের হাতে গুলি লাগে এবং তিনি মোটরবাইক নিয়ে রাস্তায় পড়ে যান। এদিকে, গুলির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এলে ওই দুষ্কৃতীরা পালিয়ে যায়। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে এবং স্থানীয়দের সাহায্যে আবু তাহের মণ্ডলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাঁকে বারাসতের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

কারা, কেন আবু তাহের মণ্ডলের উপর হামলা চালাল তা এখনও স্পষ্ট নয়। তবে এলাকাবাসীর দাবি, এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত আবু তাহের মণ্ডল। রাজনৈতিক কারণেই তাঁর উপর হামলা হয়ে থাকতে পারে। যদিও আবু তাহেরের রাজনৈতিক যোগের কথা অস্বীকার করেছে তাঁর পরিবার। তৃণমূল ও বিজেপির তরফেও এখনও পর্যন্ত এই গুলি চালনার ঘটনায় কোনও প্রতিক্রিয়া মেলেনি। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে এবং অভিযুক্তদের খোঁজ শুরু হয়েছে বলে জানিয়েছে আমডাঙা থানার পুলিশ।