পাশের বাড়ির দিদির সঙ্গে খেলতে গিয়েছিল ছোট্ট লক্ষ্মী, সন্ধ্যাবেলা মেয়েকে খুঁজতে বেরিয়ে আঁতকে উঠল মা

Baby Girl Drowns in water: বিকেলে পাশের বাড়ির এক দিদির সঙ্গে খেলা করছিল লক্ষ্মী। এদিকে সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবারের লোকজন

পাশের বাড়ির দিদির সঙ্গে খেলতে গিয়েছিল ছোট্ট লক্ষ্মী, সন্ধ্যাবেলা মেয়েকে খুঁজতে বেরিয়ে আঁতকে উঠল মা
প্রতীকী চিত্র।

হুগলি: খোলা চৌবাচ্চায় পড়ে মৃত্যু হল আড়াই বছরের এক শিশুর (Baby Girl)। রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ ঘটনাটি ঘটে পাণ্ডুয়ার তিন্না এলাকায়। মৃত শিশুর নাম লক্ষ্মী সরকার।

পরিবার সূত্রে খবর, লক্ষ্মীদের বাড়ির সামনে একটি আলুর আরত তৈরি হচ্ছে। আর তারই পিছন দিকে খোলামুখের তিনটি চৌবাচ্চা রয়েছে। যার মধ্যে দু’টিতে জল ভর্তি ছিল। বিকেলে পাশের বাড়ির এক দিদির সঙ্গে খেলা করছিল লক্ষ্মী। এদিকে সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবারের লোকজন। অবশেষ চৌবাচ্চা থেকে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে।

আরও পড়ুন: দু’ হাত নেড়ে মায়ের দিকে এগিয়ে আসছিল দু’ বছরের ছোট্ট জগন্নাথ, হুমড়ি খেয়ে পড়ল ফুটন্ত দুধের বাটিতে…

লক্ষ্মীর মা জানান, পাশের বাড়িতে খেলতে গিয়েছিল মেয়ে। ওর একটু জলের দিকে ঝোঁক। সন্ধ্যা হয়ে গেলেও বাড়িতে না আসায় পাশের বাড়িতে ডাকতে গেলে তারা জানায় লক্ষ্মী চলে গিয়েছে। এদিকে বাড়ি না আসায় এদিক ওদিক খোঁজাখুজি শুরু হয়। শেষে বাড়ির কাছে চৌবাচ্চা থেকে উদ্ধার হয় লক্ষ্মীর দেহ। পাণ্ডুয়া থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠিয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla