দুমড়ে মুচড়ে গেল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় জখম টেলি অভিনেত্রী

আহত হন পরিবারের সকলে। স্থানীয় বাসিন্দারা কাচ ভেঙে উদ্ধার করেন তাঁদের। তড়িঘড়ি ভর্তি করা হয় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে।

দুমড়ে মুচড়ে গেল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় জখম টেলি অভিনেত্রী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 14, 2021 | 6:42 PM

কালনা: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন জনপ্রিয় টেলি সিরিয়াল অভিনেত্রী অদ্রিজা মুখোপাধ্যায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, পরিবারের সদস্যদের নিয়ে প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। কিন্তু মাঝ রাস্তাতেই উল্টে যায় গাড়ি (Car)। যার জেরে আহত হন পরিবারের সকলে। স্থানীয় বাসিন্দারা কাচ ভেঙে উদ্ধার করেন তাঁদের। তড়িঘড়ি ভর্তি করা হয় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে।

পুলিস জানিয়েছে, পূর্ব বর্ধমান ও হুগলির মাঝামাঝি বলাগড়ের সোমরাবাজার এলাকার এসটিকেকে রোডে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। গাড়িটিতে ছিলেন অদ্রিজা মুখোপাধ্যায়, মৌমিতা মুখোপাধ্যায়, প্রযুক্তি দে, গৌরাঙ্গ দে ও ইঙ্গিত মুখোপাধ্যায়। প্রত্যেকেই গুরুতর জখম হয়েছেন। বলাগড় থানার পুলিস গাড়িটি উদ্ধার করেছে। কিন্তু আহত ব্যক্তিদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ড দেখেই মুখ ফেরাল একাধিক নার্সিংহোম! বাড়িতেই মৃত্যু বৃদ্ধের

জানা গিয়েছে, গাড়িটি চালাচ্ছিলেন কোনও এক মহিলা। তবে নির্দিষ্ট কে গাড়িটি চালাচ্ছিলেন, সেই সম্পর্কে এখনও বিশেষ কিছু জানা যায়নি। পুলিস সূত্রে খবর, মাঝ রাস্তাতেই হঠাৎ গাড়ির একটি টায়ার পাংচার হয়ে যায়। সে কারণেই বাঁদিকে পাল্টি খেয়ে পাশের জমিতে উল্টে যায় গাড়িটি। যার ফলে সম্পূর্ণ গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। গাড়ির মধ্যে আটকে পড়েন অভিনেত্রী ও তাঁর পরিবার। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় উদ্ধার করে আহতদের পাঠানো হয় হাসপাতালে।