Bomb Blast: ব্যক্তিগত শত্রুতার জেরেই কি বোমা রেখেছিলেন এই মহিলা? কিশোরের মৃত্যুতে নয়া মোড়

Hooghly Bomb Blast: আহতদের মধ্যে এক কিশোরের বাবা শুকদেব বল্লভের অভিযোগ, তাঁর সাথে বিচ্ছেদের পর পাড়ারই এক যুবককে বিয়ে করেন তাঁর প্রাক্তন স্ত্রী। বিহারে হাতুরে চিকিৎসকের কাজ করেন ওই যুবক। নেতাজী পল্লীতে তাঁর দোতলা বাড়ি রয়েছে। তবে তাতে তালা দেওয়া।

Bomb Blast: ব্যক্তিগত শত্রুতার জেরেই কি বোমা রেখেছিলেন এই মহিলা? কিশোরের মৃত্যুতে নয়া মোড়
বোমা বিস্ফোরণের ঘটনায় নয়া মোড়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 7:39 PM

পাণ্ডুয়া: সোমবার বোমা ফেটে মৃত্যু হয় কিশোরের। আহত হয় আরও দু’জন। সেই ঘটনায় গ্রেফতার এক মহিলা। পুলিশ সূত্রে খবর, আহত কিশোরের বাবার অভিযোগের ভিত্তিতে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, মহিলা অভিযোগকারীর প্রাক্তন স্ত্রী।

উল্লেখ্য, এ দিনের বোমা বিস্ফোরণের ঘটনায় মৃত কিশোরের নাম রাজ। তার বাড়ি পূর্ব বর্ধমানে। স্কুলে গরমের ছুটি পড়ায় সে পাণ্ডুয়ায় মামার বাড়ি এসেছিল। এরপর আজ আরও দুই বন্ধুর সঙ্গে পাড়াতেই ক্রিকেট খেলছিল সে। সেই সময় বল ভেবে বোমাকে হাতে তুলে নিতেই ফেটে যায়। মৃত্যু হয় তার। ঘটনার তদন্তে নেমে পুলিশের অনুমান ব্যক্তিগত শত্রুতার জেরেই এই বোমা রাখা হয়েছিল। সেই বোমাকে বল ভেবে খেলতে গিয়েই এমন মর্মান্তিক পরিণতি।

আহতদের মধ্যে এক কিশোরের বাবা শুকদেব বল্লভের অভিযোগ, তাঁর সাথে বিচ্ছেদের পর পাড়ারই এক যুবককে বিয়ে করেন তাঁর প্রাক্তন স্ত্রী। বিহারে হাতুরে চিকিৎসকের কাজ করেন ওই যুবক। নেতাজী পল্লীতে তাঁর দোতলা বাড়ি রয়েছে। তবে তাতে তালা দেওয়া। মাস পাঁচেক হয়েছে তাঁরা বিহারে চলে যান। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও সন্তানকে দেখতে আসতেন শুকদেবের প্রক্তন স্ত্রী। গত পরশু দাঁতের চিকিৎসার জন্য পান্ডুয়া আসেন। এরপর আজ সকালে বোমা বিস্ফোরণের পর হাসপাতালেও যান ছেলেকে দেখতে। তার গ্রেফতারের ঘটনায় হতবাক প্রতিবেশীরা।

হুগলি গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানিয়েছেন,তাঁরা অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিয়েছে। মহিলার বর্তমান স্বামীর বিরুদ্ধেও অভিযোগ রয়েছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। অন্য দিকে সিআইডি বোম্ব স্কোয়াড ঘটনাস্থলে আসে তদন্তে। আরও দু’টি বোমা উদ্ধার করে তারা।