বস্তাটার ভিতর কিছু একটা নড়ছিল, টান মারতেই হাতে আসে এক থোকা সাদা চুল, শিহরিত এলাকাবাসী

Chinsurah: জানা যাচ্ছে, চুঁচুড়া থানাতেই কর্মরত মহিলা পুলিশ কর্মী রাখি ঘোষের ছেলে প্রদীপ্ত রাস্তা দিয়ে যাচ্ছিলেন।

বস্তাটার ভিতর কিছু একটা নড়ছিল, টান মারতেই হাতে আসে এক থোকা সাদা চুল, শিহরিত এলাকাবাসী
বস্তা থেকে বৃদ্ধা উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2022 | 1:47 PM

হুগলি: বেশ বড় ধরনের একটা বস্তা রাস্তার ধারে পড়েছিল। কিছু একটা নড়ছিল তাতে। সন্দেহ হয় পথ চলতি সাধারণ মানুষের। সাহস করে তাঁদের মধ্যেই কেউ একজন বস্তার মুখে বাঁধা দড়ি ধরে টান মারেন।বেরিয়ে আসে মাথার সাদা চুল। বুকের ভিতরটা কেঁপে ওঠে তাঁদের। আরে নাহ! এ তো কোনও লাশ নয়। জ্যান্ত মানুষ। বস্তাবন্দি। বয়স বছর আশির কাছাকাছি। গুটি পাকিয়ে বস্তায় ঢুকিয়ে মুখ বেঁধে ফেলে রেখে গিয়েছেন কেউ। দেখেই শিউরে ওঠেন স্থানীয় বাসিন্দারা। শনিবার রাতে চুঁচুড়া প্রিয়নগর এলাকায় জিটি রোডের ধারে এক বৃদ্ধাকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। পরে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

জানা যাচ্ছে, চুঁচুড়া থানাতেই কর্মরত মহিলা পুলিশ কর্মী রাখি ঘোষের ছেলে প্রদীপ্ত রাস্তা দিয়ে যাচ্ছিলেন। ততক্ষণে স্থানীয় বাসিন্দারা বস্তা থেকে ওই বৃদ্ধাকে উদ্ধারও করেছেন। তিনি দাঁড়িয়ে গোটা বিষয়টি দেখেন। দৃশ্য দেখে তিনি তাঁর মাকে ফোন করেন।

স্থানীয় বাসিন্দাদের কথায়, বৃদ্ধা স্বাভাবিক ছিলেন। প্রদীপ্ত তাঁকে কেক কিনে দেন। সঙ্গে ফোন করেন মাকে। মহিলা পুলিশ কর্মী অর্থাৎ প্রদীপ্তর মা তখন থানাতেই ডিউটিতে ছিলেন। ছেলের ফোন পেয়ে ঘটনা উচ্চ পদস্থ আধিকারিককে তিনি বিষয়টি জানান। এরপর পুলিশ গাড়ি নিয়ে দ্রুত সেখানে পৌঁছন। একজন অফিসার নিয়ে মহিলা পুলিশ কর্মী ঘটনাস্থলে রওনা দেন। প্রিয়নগরে পৌঁছে পুলিশ দেখে বৃদ্ধা বস্তায় পা ঢুকিয়ে বসে আছেন। ততক্ষণে ভিড় জমে গিয়েছে তাঁকে ঘিরে।

বৃদ্ধাকে পুলিশ তার নাম ধাম জিজ্ঞাসা করলে হিন্দিভাষী বৃদ্ধা জানান তাঁর বাড়ি অশোকনগরে। নাম অন্নু কুমারী। ট্রেনে করে তাকে নিয়ে আসা হয়। চুঁচুড়ার প্রিয়নগরে কীকরে এলেন, তা বলতে পারেননি। কে নিয়ে এল, সে বিষয়েও কিছু জানাতে পারেননি। বাড়িতে কে কে রয়েছেন, সে বিষয়েও কিছু বলতে পারেননি তিনি। পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যায়। বৃদ্ধার বাড়ির খোঁজ শুরু করেছে পুলিশ। কীভাবে ওই বৃদ্ধা এখানে এইভাবে এসে পৌঁছলেন, তার তদন্ত শুরু করেছে পুলিশ।