Crime: টাকা নিয়ে বচসা? গৃহকর্ত্রীর গলায় এলোপাথাড়ি ব্লেড চালালো প্রাক্তন পরিচারিকা

পান্ডুয়ার বালিহাট্টার বাসিন্দা কাজি আয়েশা সুলতানা। তাঁর বাড়িতেই পরিচারিকার কাজ করতেন আমেনা বিবি। ওই এলাকারই বাসিন্দা তিনি।

Crime: টাকা নিয়ে বচসা? গৃহকর্ত্রীর গলায় এলোপাথাড়ি ব্লেড চালালো প্রাক্তন পরিচারিকা
হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত মহিলা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2023 | 9:01 AM

পান্ডুয়া: পরিচারিকার কাজ ছেড়ে দিয়েছিলেন মাস ছয়েক আগে। কিন্তু গৃহকর্ত্রীর বাড়িতে আসা-যাওয়া ছিল। বাড়িতে এসে গৃহকর্ত্রীর সঙ্গে অবসর সময়ে গল্পগুজবও করতেন। রবিবার বিকালে অন্য দিনের মতোই গৃহকর্ত্রীর বাড়িতে পরিচারিকা এসেছিলেন। গল্পগুজব করছিলেন। কিন্তু বাকি দিনের মতো গল্প করে, চা খেয়ে বাড়ি চলে যাননি ওই পরিচারিকা। তিনি গৃহকর্ত্রীর উপর চড়াও হন বলে অভিযোগ। কানের দুল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। বাধা পেয়ে ব্লেড দিয়ে কর্ত্রীর উপর এলোপাথাড়ি হামলা চালানোর অভিযোগ উঠেছে ওই পরিচারিকার বিরুদ্ধে। এর জেরে গুরুতর জখম হয়েছেন ওই মহিলা। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত পরিচারিকাকেও আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার পান্ডুয়ার বালিহাট্টায়।

পান্ডুয়ার বালিহাট্টার বাসিন্দা কাজি আয়েশা সুলতানা। তাঁর বাড়িতেই পরিচারিকার কাজ করতেন আমেনা বিবি। ওই এলাকারই বাসিন্দা তিনি। মাস ছয়েক আগে আমেনা আয়েশার বাড়ির কাজ ছেড়ে দেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাজ ছেড়ে দিলেও তিনি প্রায়শই আসতেন আয়েশার বাড়ি। এসে গল্পগুজব করে বাড়ি চলে যেতেন। অন্য দিনের মতো রবিবারও আমেনা এসেছিলেন। সে সময় আয়েশা বাড়িতে একাই ছিলেন বলে জানিয়েছেন তাঁর স্বামী কাজি কামরুল আলম। তিনি বলেছেন, “আমি বাড়ি এসে দেখি প্রাক্তন পরিচারিকা আমেনা এসে গল্প করছে। আমি টিফিন খেয়ে আমার দোকান চলে গিয়েছিলাম।” এর কিছুক্ষণ পর পরিচারিকা আমেনা আয়েশার কানের দুল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। তাতে বাধা পেয়েই এলোপাথাড়ি ব্লেড চালানোর অভিযোগ উঠেছে। এই ব্লেডের আঘাতে গুরুতর জখম হয়েছেন আয়েশা। তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা আসেন। তার পর তাঁকে নিয়ে যাওয়া হয় পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে।

ঘটনা নিয়ে আহত মহিলার স্বামী কাজি কামরুল আলম বলেছেন, “ও আগে আমাদের বাড়ি কাজ করত। কিন্তু ৬ মাস আগে কাজ ছেড়়ে দেয়। কিন্তু আমাদের বাড়ি আসত। এ দিনও এসে গল্প করছিল। তার পর এই কাণ্ড ঘটিয়েছে। আমি দোকানে ছিলাম ঘটনার সময়।”