Hooghly Domestic Violence: ২৯ বছরের দাম্পত্যে হঠাৎ চিড়, ছাদ থেকে স্ত্রীকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ

Hooghly Domestic Violence: অভিযোগ, হাসেম বাড়িতে এসে দুই বৌমা ও স্ত্রীর সঙ্গে অশান্তি করতেন। আগেও বহুবার মেহেরুন নিশা বিবিকে মারধর করেন বলে অভিযোগ পরিবারের।

Hooghly Domestic Violence: ২৯ বছরের দাম্পত্যে হঠাৎ চিড়, ছাদ থেকে স্ত্রীকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ
স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 3:45 PM

হুগলি: ২৯ বছর আগে বিয়ে হয়েছিল। বর্তমানে দুই সন্তান রয়েছে। তাঁরাও বিবাহিত। কিন্তু তারপরও বৃদ্ধ দম্পতির ঝামেলা শেষ হয়নি। সেটা শেষমেশ এমন পর্যায়ে পৌঁছয়, যে ছাদ থেকে স্ত্রীকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির দ্বারবাসিনী এলাকায়। আহতের নাম মেহেরুন্নিশা বিবি। অভিযুক্তের নাম মহম্মদ হাসেম।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মহম্মদ হাসেম সহিত মেহেরুন মেহেরুন্নিশা বিবিকে ২৯ বছর আগে বিয়ে করেছিলেন। তাঁদের দুই সন্তান আছে। তাঁরা বর্তমানে বিবাহিত। কর্মসূত্রে দুই ছেলে কাঠের কাজের বাইরে থাকেন। অভিযোগ, কয়েক বছর ধরে নেশাগ্রস্থ হয়ে পড়েন মহম্মদ হাসেম।

অভিযোগ, হাসেম বাড়িতে এসে দুই বৌমা ও স্ত্রীর সঙ্গে অশান্তি করতেন। আগেও বহুবার মেহেরুন মেহেরুন্নিশা বিবিকে মারধর করেন বলে অভিযোগ পরিবারের। কয়েক বছর আগে ঘটনার কথা পাণ্ডুয়া থানায় জানানো হয়। পুলিশ এসে হাসেমকে বুঝিয়েও যায়। কিন্তু কয়েক মাস যাবৎ আবার পুনরায় মত্ত অবস্থায় বাড়ি গিয়ে স্ত্রী ও বৌমাদের সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করে দেন বলে অভিযোগ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, শনিবার রাতেও অশান্তি চরমে ওঠে। স্ত্রী মেহেরুন মেহেরুন্নিশা বিবিকে একতলার ছাদে টানতে টানতে নিয়ে যান তিনি। সেখান থেকে ঠেলে নীচে ফেলে দেন বলে অভিযোগ। বাড়িতে থাকা দুই বৌমা চিৎকার শুনে ছুটে আসেন। বাড়ির পিছনে জঙ্গল থেকে শাশুড়িকে উদ্ধার করেন প্রতিবেশীদের সাহায্যে। পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতাল নিয়ে আসে। মেহেরুন্নিশা বিবির কোমরে পায়ে ও হাতে গুরুতর চোট হওয়ায় তাঁকে চুঁচুড়া সদর হাসপাতালে স্থানান্তরিত করেন পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে কর্মরত চিকিৎসকরা। যদিও এই ঘটনায় পুলিশে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। পলাতক অভিযুক্ত স্বামী মহম্মদ হাসেম।