HS Student Death: রেল লাইনের ধারে ছিন্নভিন্ন হয়ে পড়ে গোটা শরীর, বীভৎস অবস্থায় উদ্ধার উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ

Chanditala: পুলিশ সূত্রে খবর, মৃত পরীক্ষার্থীর নাম কবিতা গুপ্ত। পরীক্ষার দিনগুলিতে তাঁকে তাঁর শ্বশুর পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতেন।

HS Student Death: রেল লাইনের ধারে ছিন্নভিন্ন হয়ে পড়ে গোটা শরীর, বীভৎস অবস্থায় উদ্ধার উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ
এই রেল লাইনের ধারে উদ্ধার দেহ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 2:17 PM

চণ্ডিতলা: পরীক্ষা দিয়ে ফেরার পথে উচ্চ-মাধ্য়মিক পরীক্ষার্থীর রহস্য মৃত্যু। ট্রেন লাইন থেকে উদ্ধার হল ক্ষতবিক্ষত দেহ। মেয়েটির পরিবারের অভিযোগ, পণের দাবিতে খুন করা হয়েছে তাঁকে। গোটা ঘটনায় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হুগলির চণ্ডিতলা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃত পরীক্ষার্থীর নাম কবিতা গুপ্ত। পরীক্ষার দিনগুলিতে তাঁকে তাঁর শ্বশুর পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতেন। এরপর আবার পরীক্ষা শেষ করে বাড়ি ফেরত নিয়ে যেতেন। কবিতার পরীক্ষা কেন্দ্র ছিল চণ্ডিতলা নৈটি স্কুলে। বৃহস্পতিবার শেষ পরীক্ষা ছিল তাঁর। জানা গিয়েছে, কবিতাকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে অপেক্ষা করছিলেন তাঁর শ্বশুর। তবে পরীক্ষা শেষ হয়ে যাওয়ার পরও তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি।

প্রায় ঘণ্টা খানেক খোঁজাখুঁজির পর কবিতার দেহ উদ্ধার হয় জনাই ও গোবরা স্টেশনের মাঝে ১৪ নম্বর রেলেগেট এলাকায়। সেখান থেকে তাঁকে উদ্ধার করে চণ্ডিতলা গ্রামীণ হাসপাতালে ভর্তি করে রেল পুলিশ। যদিও চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে আত্মহত্যার ঘটনা কি না তদন্ত করা হচ্ছে। পুলিশ একপ্রকার নিশ্চিত চলন্ত ট্রেন থেকে পরেই এই দুর্ঘটনা।

যদিও মৃতের পরিবারের তরফ থেকে খুনের তত্ত্বকে তুলে ধরা হয়েছে। কবিতার মা অনিতা সরকার অভিযোগ জানিয়ে বলেন যে, গত বছর ফেব্রুয়ারি মাসে কবিতার বিয়ে হয় হাওড়া জেলার লিলুয়ার দেবাশীস গুপ্তর সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকে বাপের বাড়ি টাকা ও জমি জায়গা নেওয়ার জন্য কবিতাকে চাপ দিত শ্বশুর বাড়ির লোকজন।এই নিয়ে বার বার অশান্তি হত দুই পরিবারের মধ্যে। এমনকী কয়েকবার শ্বশুরবাড়ি থেকে কবিতাকে তাড়িয়েও দেওয়া হয়।

অনিতা দেবী বলেন, গতকাল পরীক্ষা শেষে ট্রেনে করে কবিতাকে নিয়ে তার শ্বশুর সুশান্ত দাশগুপ্ত বাড়ি ফিরছিলেন। সেই সময় তিনি তাঁর মেয়েতে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। এই মর্মে চণ্ডিতলা থানায় লিখিত অভিযোগ করেন কবিতার মা অনিতা সরকার। শুক্রবার দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে চণ্ডিতলা থানা।