Tarakeswar: ব্যাগেই ওটা নিয়ে ঢুকেছিল শ্বশুর, দেখা হতেই যা হাল হল জামাইয়ের, সোজা হাসপাতালে দু’জনেই

Tarakeswar: পাল্টা শ্বশুরের বিরুদ্ধে সুর চড়িয়েছেন জামাইও। তাঁর অভিযোগ, স্ত্রীর আগে একটা বিয়ে হয়েছিল। ডিভোর্স হয়েছে। টাকা নিয়েই সেই ডিভোর্স হয়েছে। এখন তাঁর কাছ থেকেও টাকা, সোনা দাবি করছেন।

Tarakeswar: ব্যাগেই ওটা নিয়ে ঢুকেছিল শ্বশুর, দেখা হতেই যা হাল হল জামাইয়ের, সোজা হাসপাতালে দু’জনেই
শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2024 | 5:55 PM

তারকেশ্বর: কন্যায় সন্তান হওয়ায় মেয়েকে নিতে চাইছে না শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ বাবার। এদিকে শ্বশুরের বিরুদ্ধে এবার ধারালো অস্ত্র নিয়ে হামলার অভিযোগ জামাইয়ের। রক্তাক্ত শ্বশুর, জামাই দু’জনেই। পুরো ঘটনাই ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। চাঞ্চল্যকর ঘটনা তারকেশ্বরের চাঁপাডাঙ্গার ঢ্যাংপাড়া এলাকায়। শুরু হয়েছে শোরগোল। ঘটনায় গুরুতর আহত অহস্থায় জামাই শেখ আমির হোসেন ও তাঁর শ্বশুর শেখ আক্তার হোসেন তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

শ্বশুর আক্তার হোসেনের অভিযোগ, মেয়ের কন্যা সন্তান হয়েছে। তারপর থেকে তাঁকে আর নিতে চাইছে না শ্বশুরবাড়ির লোকজন। জামাই ডিভোর্সের মামলা করেছে। সে বিষয়েই তিনি কথা বলতে গিয়েছিলেন। কিন্তু, কোনও কথা না শুনে তাঁর উপর চড়াও হন জমাই আমির হোসেন ও তার কারখানার কর্মীরা। 

পাল্টা শ্বশুরের বিরুদ্ধে সুর চড়িয়েছেন জামাইও। তাঁর অভিযোগ, স্ত্রীর আগে একটা বিয়ে হয়েছিল। ডিভোর্স হয়েছে। টাকা নিয়েই সেই ডিভোর্স হয়েছে। এখন তাঁর কাছ থেকেও টাকা, সোনা দাবি করছেন। অত্যাচার সহ্য করতে না পেরেই তিনি ডিভোর্স চাইছেন। মামলা করেছেন। তিনি বলছেন, এদিন শ্বশুর তাঁর সঙ্গে দেখা করতে আসার সময় ব্যাগে করে ধারালো অস্ত্র নিয়ে আসেন। তাঁর অফিসে ঢুকে তাঁর উপর সেই অস্ত্র নিয়ে হামলা করেন। এদিকে এ ঘটনায় শ্বশুর, জামাই দু’জনেই দু’জনের বিরুদ্ধে তারকেশ্বর থানায় অভিযোগ জানিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।