Accident: ভয়াবহ দুর্ঘটনা, ৪০ ফুট উঁচু ব্রিজ থেকে ছিটকে নীচে পড়ে মৃত্যু মহিলার!

Accident: শ্রীরামপুর রেল ব্রীজের উপরে ভয়া বহ দুর্ঘটনা (Accident)। একটি চারচাকার গাড়ি ও বাইকের সংঘর্ষে প্রায় ৪০ ফুট উঁচু ব্রিজ থেকে নীচে পড়লেন বাইক আরোহী এক মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

Accident: ভয়াবহ দুর্ঘটনা, ৪০ ফুট উঁচু ব্রিজ থেকে ছিটকে নীচে পড়ে মৃত্যু মহিলার!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 10:37 PM

হুগলি: শ্রীরামপুর রেল ব্রীজের উপরে ভয়াবহ দুর্ঘটনা (Accident)। একটি চারচাকার গাড়ি ও বাইকের সংঘর্ষে প্রায় ৪০ ফুট উঁচু ব্রিজ থেকে নীচে পড়লেন বাইক আরোহী এক মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।

জানা গিয়েছে, একটি বাইকে করে এদিন সন্ধ্যে নাগাদ বটতলার দিক থেকে নগারের দিকে যাচ্ছিলেন এক দম্পতি। তাঁদের মোটর বাইকটি যখন ব্রিজের মাঝামাঝি জায়গায় ছিল সেসময় একটি সাদা মারুতি আর্টিগা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। ব্রিজ থেকে ছিটকে নীচে পড়ে যান বাইক আরোহী মহিলা। আর তাঁর স্বামী মারাত্মক ভাবে জখম হয়ে ব্রিজের ওপরেই পড়ে থাকেন। ছুটে আসেন স্থানীয়রা। তাঁদের উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হলে মহিলাকা মৃত ঘোষমা করেন চিকিৎসকেরা। জানা গিয়েছে, মৃতার নাম অর্পিতা পাল (৩২)। আর আহত বাইক চালক তাঁর স্বামী, তাঁর নাম মলয় পাল।

এদিন সন্ধায় শ্রীরামপুর রেল ব্রীজের উপর দিয়ে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন ওই দম্পতি। বাইকের পিছনের আসনে বসেছিলেন মহিলা। বাইক চালাচ্ছিলেন তাঁর স্বামী। হঠাৎ একটি মারুতি গাড়ি এসে তাঁদের ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে ব্রিজের তলায় পড়ে যান মহিলা। জোরাল শব্দ পেয়ে ছুটে যান স্থানীয়রা। শ্রীরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। গাড়িটিকে আটক করা হয়েছে। অন্যদিকে বাইক চালক মলয় পাল আহত হয়েছেন। তাঁর পায়ে ও হাতে আঘাত লাগে। শ্রীরামপুর ওয়ালস্ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। খবর পেয়ে মলয় বাবুর বন্ধু ও প্রতিবেশিরা ছুটে যান হাসপাতালে। শোকের ছায়া নেমেছে এলাকায়।

এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, “হঠাৎ দুম করে আওয়াজ হল। আমরা ছুটে গিয়ে দেখি ব্রিজ থেকে উড়ে নীচে পড়ে গিয়েছেন এক মহিলা। ওঁরা বাইকে করে যাচ্ছিলেন। একটা চারচাকার গাড়ি ধাক্কা মারে। ওপর থেকে চিৎকার শুনি আরও একজন ভদ্রলোক পড়ে রয়েছেন। তাঁর হাত-পা জখম হয়েছে ভযঙ্কর ভাবে। আর মহিলা ঘটনাস্থলেই মারা যান। কোনও নড়াচড়া করার সুযোগ পাননি। সঙ্গে সঙ্গে মারা যান।”

জয় মজুমদার নামে আরেকজন বলেন, “মলয় পাল নামে একজন অ্যাক্সিডেন্টে মারা গিয়েছেন শুনে ছুটে আসি আমরা। পরে জানা যায় একজন মহিলা মারা গিয়েছেন।”

আরেক প্রত্যক্ষদর্শী বলেন, “খুব দুঃখজনক ঘটনা। ব্রিজে বটতলার দিক থেকে আসছিলেন নগারের দিকে। স্বামী-স্ত্রী গাড়ি করে আসছিলেন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে স্ত্রীর। খুবই দুঃখজনক ঘটনা বলে বর্ণনা করেন তিনি। তাঁরা খবর পান একটা তিন বছরের বাচ্চা রয়েছে ওঁদের। তার প্রবল জ্বর। বাড়িতে ঠাকুমার কাছে রয়েছে সে। ভগবানের কী নিষ্ঠুর পরিহাস! বাচ্চাটার ঠাকুমার কাছে গিয়ে কী বলব বুঝতে পারছি না।” কীভাবে এই দুর্ঘটনা হল তা খতিয়ে দেখছে পুলিশ। দুর্ঘটনায় মহিলার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে এলাকায়।

আরও পড়ুন: Nandigram: বোমা বিস্ফোরণ-কাণ্ডের তদন্তে সিআইডি, নতুন ‘চাল’ নয় তো? উঠছে প্রশ্ন