Ratna De Nag: পোস্টার পড়ল ‘বিধায়কের সন্ধান চাই’, পার্টি অফিসে বসে কী বললেন রত্না দে নাগ?

TMC MLA: বিজেপি দাবি, বিধায়ককে এলাকায় দেখা যায় না বলেই এই ধরনের পোস্টার দেওয়া হয়েছে। তবে, বিধায়কের দাবি, এটা বিরোধীদেরই কাজ।

Ratna De Nag: পোস্টার পড়ল 'বিধায়কের সন্ধান চাই', পার্টি অফিসে বসে কী বললেন রত্না দে নাগ?
বিধায়কের নামে পড়ল পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 8:50 AM

হুগলি : সন্ধান চাই বিধায়কের। রত্না দে নাগের নামে এমনই পোস্টার পড়ল হুগলির পান্ডুয়ায়। পোস্টারের নীচে লেখা রয়েছে ‘সমাজ কল্যাণ সমিতি’। তবে বিধায়কের দাবি বিরোধীরাই এই ধরনের পোস্টার দিয়েছে। কী কারণে এমন পোস্টার দেওয়া হল, তা স্পষ্ট নয় বলে দাবি করেছে তৃণমূল নেতৃত্ব। শুক্রবার পান্ডুয়ার বোনেপাড়া এলাকায় ওই পোস্টার দেখা গিয়েছে বলে অভিযোগ।

অন্যদিকে, শুক্রবারই পান্ডুয়ায় যখন এই পোস্টার দেখা যাচ্ছে, তখনই ওই এলাকার তৃণমূলের দলীয় কার্যালয়ে কর্মিসভার আয়োজন করা হয়েছিল। সেখানে হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি অরিন্দম গুঁইনের পাশেই বিধায়ক রত্না দে নাগকে দেখা যায়।

পোস্টার প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি বলেন, ‘এই তো বিধায়ক বসে আছেন। উনি সপ্তাহে প্রতিদিন এখানে আসেন। এটা ওঁর পার্টি অফিস।’ তাঁর দাবি, কে এই নিয়ে কী বলল, কে পোস্টার সাঁটাল, তাতে কিছু আসে যায় না। সমাজ কল্যাণ সমিতি বলে কারা পোস্টার মেরেছে তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। বলেন, ‘তারা সমাজের কি কল্যাণ করে সেটাও জানিনা। ঘোলা জলে মাছ ধরতে নেমেছে।’

উল্লেখ্য, রত্না দে নাগ শ্রীরামপুরের বাসিন্দা। ২০১৯ সালে লোকসভা ভোটে হুগলি কেন্দ্রে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হয়েছিলেন তিনি। পরে ২০২১ এর বিধানসভা নির্বাচনে পান্ডুয়া থেকে প্রার্থী হন রত্না। জয়ী হয়ে মন্ত্রিসভায়ও জায়গা পেয়েছিলেন তিনি। সম্প্রতি তাঁকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

ওই পোস্টার প্রসঙ্গে রত্না দে নাগ বলেন, ‘৪০ বছর এখানে বামেদের বিধায়ক ছিলেন। ৪০ বছর পর পান্ডুয়ার মানুষ তৃণমূলকে ভোট দিয়ে জিতিয়েছে। তাহলে কি এমনি জিতিয়েছে? কারা পোস্টার মেরেছে সেটা বলতে পারব না।’

এই প্রসঙ্গে বিজেপির হুগলি জেলা সম্পাদক দাবি করেন, এলাকার মানুষ এলাকার বিধায়িকাকে পান্ডুয়ায় দেখতে পান না, সেটাই দেওয়ালে উল্লেখ করা হয়েছে। তিনি আরও উল্লেখ করেন, আগামী ১১ সেপ্টেম্বর পান্ডুয়ায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভা আছে। হয়ত সে কারণেই ওখানকার মানুষ এটাই তুলে ধরার চেষ্টা করেছেন।