Rachna Banerjee: ‘যার জন্য আপনারা আন্দোলন করছেন, আরও অনেক বাড়ির ভিতরে এই ঘটনা ঘটে চলেছে দিনের পর দিন’

Rachna Banerjee: হুগলির তৃণমূল সাংসদ বলেন, "আপনাদের আন্দোলনে আমরা সকলে সামিল। আমরা সবাই চাই বিচার হোক। কিন্তু আপনাদের মাথায় রাখতে হবে যার জন্য আপনারা এই ধরনের আন্দোলন করছেন, সেই ঘটনা আরও অনেক বাড়ির ভিতরে ঘটে চলেছে দিনের পর দিন।"

Rachna Banerjee: 'যার জন্য আপনারা আন্দোলন করছেন, আরও অনেক বাড়ির ভিতরে এই ঘটনা ঘটে চলেছে দিনের পর দিন'
রচনা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল কংগ্রেস সাংসদImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 7:38 PM

হুগলি: চুঁচুড়ায় শুরু হয়েছে তাঁত বস্ত্র মেলা। আর সেই মেলার উদ্বোধন করলেন হুগলির তৃণমূল সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। শুক্রবারের এই মেলার পর সাংবাদিকদের মুখোমুখি হন রচনা। সেখান থেকে জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আবেদন জানান তিনি।

হুগলির তৃণমূল সাংসদ বলেন, “আপনাদের আন্দোলনে আমরা সকলে সামিল। আমরা সবাই চাই বিচার হোক। কিন্তু আপনাদের মাথায় রাখতে হবে যার জন্য আপনারা এই ধরনের আন্দোলন করছেন, সেই ঘটনা আরও অনেক বাড়ির ভিতরে ঘটে চলেছে দিনের পর দিন। আজ প্রায় ৩৪ দিন হয়ে গেল আপনারা কোনও রকম সেবা দিচ্ছেন না। আপনাদের মনে রাখতে হবে এর জন্য অনেক মানুষ মারা যাচ্ছে। তাই করজোড়ে অনুরোধ করছি যদি মানুষের পাশে থাকেন তাহলে খুব ভাল হয়।”

একই সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘উৎসবে ফিরে আসার’ বার্তা প্রসঙ্গে রচনা মন্তব্য করেন। হুগলির তৃণমূল সাংসদ বলেন, “আমি, পশ্চিমবঙ্গের মানুষ, তৃণমূল কংগ্রেসের সদস্যরা মনে করি দিদি যা বলেন তিনি চিন্তা ভাবনা করেই কথা বলেন। তাঁর কথাকে আমরা স্মরণ করি। পুজো নিশ্চয়ই হওয়া দরকার। পুজোর সঙ্গে শুধু আনন্দ নয় প্রচুর মানুষের ব্যথা-বেদনা শ্রম সবকিছু জড়িয়ে রয়েছে। যারা মণ্ডপ নির্মাণ করে, তারা কত শ্রম দিয়ে মণ্ডপ নির্মাণ করেন। উৎসব এলেই অনেক মানুষের রুটি- রোজগার করে সংসার চলে তাই সেটাকে ভুলে গেলে হবে না।”