পরিচারিকাদের দুপুরের খাবারের দায়িত্ব নিলেন তারকেশ্বরের বিধায়ক

কার্যত লকডাউন শুরুর পর থেকে পুর এলাকার হাজার হাজার পরিবারকে দুপুরের খাবার তুলে দেওয়া হচ্ছে। এবার পরিচারিকাদের কাজ না থাকায় তাঁদেরও বুধবার থেকে যত দিন কার্যত লকডাউন চলবে, দুপুরের খাবার দেওয়া হবে বলে জানান বিধায়ক।

পরিচারিকাদের দুপুরের খাবারের দায়িত্ব নিলেন তারকেশ্বরের বিধায়ক
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 02, 2021 | 5:04 PM

তারকেশ্বর: করোনা আর লকডাউনে তাঁদের কাজেও প্রভাব পড়েছে। করোনা এড়াতে অনেক গৃহস্থ বাড়ি পরিচারিকা রাখছেন না। আবার কার্যত লকডাউনে অনেকে কাজে যেতে পারছেন না। টান পড়েছে আয়ে। এই পরিস্থিতিতে পরিচারিকাদের দুপুরের খাবারের দায়িত্ব নিলেন তারকেশ্বর বিধায়ক রামেন্দু সিংহ রায়।

রাজ্যে যতদিন কার্যত লকডাউন চলবে ততদিন একশো জন করে পরিচারিকাকে খাবার তুলে দেবেন বিধায়ক। এমনই জানিয়েছেন রামেন্দু সিংহ। তারেকশ্বর মন্দির চত্বর এলাকায় হোটেল এবং সরাই বাড়িতে কর্মরত পরিচারিকা যাঁরা কার্যত লকডাউনে কাজ হারিয়েছেন তাঁদের প্রতিদিন দুপুরের খাবার দেওয়া হবে বলে জানান বিধায়ক।

তিনি আরও জানান, কার্যত লকডাউন শুরুর পর থেকে পুর এলাকার হাজার হাজার পরিবারকে দুপুরের খাবার তুলে দেওয়া হচ্ছে। এবার পরিচারিকাদের কাজ না থাকায় তাঁদেরও বুধবার থেকে যত দিন কার্যত লকডাউন চলবে, দুপুরের খাবার দেওয়া হবে বলে জানান বিধায়ক।

এদিন নিজের হাতে পরিচারিকাদের খাবার পরিবেশন করতেও দেখা যায় বিধায়ককে। কাজ হারানো পরিচারিকারা জানান, কাজ হারিয়ে তাঁরা অসহায় এবং অর্থনৈতিক সঙ্কটে ভুগছেন।

আরও পড়ুন: করোনা রুখতে নিজেই এলাকা স্যানাটাইজ করতে বেরলেন বিধায়ক 

এই অসময়ে তাঁদের পাশে দাঁড়ানোর জন্য বিধায়কের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন একশো জন পরিচারিকা। তবে একইসঙ্গে তাঁদের রোজগারে যে প্রভাব পড়েছে সে বিষয়েও কোনও সরকারি উদ্যোগ নেওয়ার জন্য দৃষ্টি আকর্ষণ করেন পরিচারিকারা।