Dankuni: ভিডিয়ো: ডাব পাড়তে উঠে মগডালেই অসুস্থ, হুলস্থূল পরিস্থিতি, ডাকা হল দমকল

Dankuni: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা দিলীপ রায় নারকেল গাছে উঠেছিলেন ডাব পাড়তে।

Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2023 | 12:44 PM

হুগলি: ভয় ধরানো সে দৃশ্য। নারকেল গাছে মগডাল। সেই ডালের ফাঁক দিয়ে উঁকি মারছে একটি পা। কিছুক্ষণ আগেই এক ব্যক্তিকে উপরে উঠতে দেখেছিলেন এলাকার কয়েকজন। এরপরই এই ছবি। পরে জানা যায়, ডাব পাড়তে উঠে গাছেই অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। শরীর ছেড়ে দেয় তাঁর। গাছের ডালের ভাঁজেই উপুড় হয়ে পড়ে যান। হুগলির ডানকুনির (Dankuni) ১৬ নম্বর ওয়ার্ডে শুক্রবার সকালে এই ঘটনা ঘিরে শোরগোল পড়ে যায়। খবর দেওয়া হয় দমকলে, খবর দেওয়া হয় ডানকুনি থানায়। সঙ্গে সঙ্গে গাড়ি ভ্যান নিয়ে হাজির হয় পুলিশ। চলে আসেন দমকলের কর্মীরাও। সঙ্গে বিশাল একটি মই। সেই মই নারকেল গাছের গায়ে এলিয়ে উপরে ওঠেন একজন। সঙ্গে দড়ি। এরপরই অতি সন্তর্পণে নামানো হয় ওই ব্যক্তিকে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা দিলীপ রায় নারকেল গাছে উঠেছিলেন ডাব পাড়তে। গাছে উঠে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। এমনই অবস্থা যে নিজে গাছ থেকে নামতে পারছিলেন না। খবর দেওয়া হয় ডানকুনি থানা ও দমকলে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ডানকুনি পুরসভার ভাইস চেয়ারম্যান প্রকাশ রাহা বলেন, “এলাকার লোকজন খবর দেওয়ার পর আমরা সঙ্গে সঙ্গে দমকলে খবর দিই। দমকলও দ্রুততার সঙ্গেই ব্যবস্থা নেয়। ডানকুনি থানাও ব্যবস্থা নেয়। আমি নিজে ডানকুনি পুরসভার অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করি। অ্যাম্বুল্যান্সও চলে আসে। আশা করছি দিলীপ রায় তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন।” এলাকার লোকজন জানান, দিলীপ রায় দু’ থেকে আড়াই ঘণ্টা নারকেল গাছের উপরেই ছিলেন। মাথা ঘুরে গিয়েছিল বলেই অনুমান এলাকার লোকজনের।