Kanchan Mallick: ‘নিখোঁজ’ কাঞ্চন মল্লিকের ভিডিয়ো বার্তা ‘এখনও মিস্টার ইন্ডিয়া হয়ে যাইনি’…

Hoogly News: বিজেপির দাবি, কাঞ্চন মল্লিককে উত্তরপাড়ায় দেখা যায় না। এলাকার মানুষ কোনও কাজে গেলে তাঁর দেখাও পান না।

Kanchan Mallick: 'নিখোঁজ' কাঞ্চন মল্লিকের ভিডিয়ো বার্তা 'এখনও মিস্টার ইন্ডিয়া হয়ে যাইনি'...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 3:46 PM

হুগলি: নেতা-মন্ত্রীদের নামে ‘নিখোঁজ’ সংক্রান্ত পোস্টার নতুন ঘটনা নয়। শাসক বিরোধী নির্বিশেষে বিভিন্ন দলের নেতার নামেই এমন পোস্টার দেখা গিয়েছে অতীতে। আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল, আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার পর এবার উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) নামে পোস্টার পড়ল এলাকায়। কোন্নগর, উত্তর পাড়া, হিন্দমোটর অঞ্চলে এই পোস্টার দেখা যায় শনিবার।

বিজেপির দাবি, কাঞ্চন মল্লিককে উত্তরপাড়ায় দেখা যায় না। এলাকার মানুষ কোনও কাজে গেলে তাঁর দেখাও পান না। সে কারণেই এলাকার মানুষজন হয়ত এই পোস্টার দিয়েছেন। যদিও কাঞ্চন মল্লিক দাবি করেন, তিনি প্রত্যেক সপ্তাহে উত্তরপাড়ায় যান। এমনকী শনিবারও তিনি উত্তরপাড়া মাখলা অফিসে ছিলেন। এরপর সেখান থেকে কোন্নগরে যান। দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকও করেন। এমনকী সাধারণ মানুষের সঙ্গেও কথা হয় তাঁর। তাই এ ধরনের পোস্টার খুব একটা আমল দিতে চাননি তিনি।

“মানুষ এখন তৃণমূল দলটাকে আর পছন্দ করছেন না। মানুষ রাস্তায় নেমে পড়েছেন। এই দলের সমস্ত নেতাদের চোর চোর বলে ডাকছেন। আমাদের এখানে যিনি বিধায়ক হয়েছেন সেই কাঞ্চন মল্লিক, তিনি তো মানুষের ভোটেই জিতেছেন। কিন্তু এখানে তাঁর কোনও ভূমিকা নেই। তাঁকে দেখাই যায় না। সে কারণে মানুষ স্লোগান তুলেছেন বিধায়ক নিখোঁজ। জনসাধারণ করছেন, নিশ্চয়ই কারণ আছে।”

যদিও এরপরই বিধায়ক কাঞ্চন মল্লিক এক ভিডিয়ো বার্তায় বলেন, “বেঁচে আছি, সশরীরে আছি। এখনও মিস্টার ইন্ডিয়া হয়ে যাইনি, ভ্যানিশ হয়ে যাইনি।” একইসঙ্গে কাঞ্চন মল্লিক বলেন, কারা এই পোস্টার দিয়েছেন তা তিনি জানেন না। তবে যাঁরা এই পোস্টার দিয়েছেন, তাঁরা যদি নিমন্ত্রণ করেন তা হলে তাঁদের বাড়ি গিয়ে খেয়েও আসবেন তিনি।

সম্প্রতি পশ্চিম বর্ধমান জেলার কুলটিতে এরকমই পোস্টার দেখা যায়। সেখানে স্থানীয় বিধায়ক অগ্নিমিত্রা পল ‘নিখোঁজ’ বলে লেখা হয়। আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা। তাঁর এলাকার গোপালপুর ফ্লাওয়ার মিল এলাকায় এই পোস্টার পড়ে। ছটপুজোয় অগ্নিমিত্রাকে দেখা যাচ্ছে না বলে দাবি করা হয় পোস্টারে। তার আগে বৃহস্পতিবার রাতেই ‘বিহারী বাবু’ শত্রুঘ্ন সিনহার নামেও পোস্টার পড়েছিল কুলটির বিভিন্ন জায়গায়। শত্রুঘ্ন সিনহার ছবির উপর হিন্দিতে লেখা ছিল ‘লাপতা’ অর্থাৎ নিখোঁজ।

শত্রুঘ্ন সিনহার পোস্টার পড়ার কয়েক ঘণ্টার মধ্যেই বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলের নামেও গোপালপুর এলাকায় বেশ কিছু জায়গায় পোস্টার দেখা যায়। অগ্নিমিত্রা পালের ছবি-সহ ওই পোস্টারে প্রশ্ন করা হয়েছে ছট পুজোর সময় আসানসোল দক্ষিণের বিধায়ক কোথায়?