Santanu Banerjee : ‘শান্তনুর স্ত্রীর সন্ধান চাই!’ হুগলিতে বেনামী পোস্টার ঘিরে শোরগোল

Santanu Banerjee : শান্তনুর বলাগড়ে গঙ্গার ধারে রয়েছে বিশালাকার বাগানবাড়ি। এ ছাড়াও নামে, বেনামে রয়েছে একাধিক সম্পত্তি।

Santanu Banerjee : ‘শান্তনুর স্ত্রীর সন্ধান চাই!’ হুগলিতে বেনামী পোস্টার ঘিরে শোরগোল
এই পোস্টার ঘিরেই বেড়েছে চাপানউতর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 7:49 PM

হুগলি : শান্তনুর স্ত্রীর সন্ধান চাই! পোস্টার পড়ল ব্যান্ডেলে। বেনামী পোস্টার ঘিরে চাঞ্চল্য ব্যান্ডেল (Bandel) কেওটা মিলিটারি কলোনি এলাকায়। বৃহস্পতিবার দুপুরে পোস্টারগুলি চোখে পড়ে স্থানীয়দের। পোস্টারে নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বহিষ্কৃত যুব তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায় (Shantanu Banerjee) এবং তার স্ত্রী প্রিয়াঙ্কার ছবি দিয়ে নিচে লেখা রয়েছে, ‘দুর্নীতির সহযোগী শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কার সন্ধান চাই’। ব্যান্ডেল কেওটা মিলিটারি কলোনী বাস স্ট্যান্ড সংলগ্ন একাধিক জায়গায় এই পোস্টার লাগানো হয়েছে। যদিও কে বা কারা এই বেনামী পোস্টার লাগলো তা জানেন না এলাকার বাসিন্দারা।

সম্প্রতি সিজিও কমপ্লেক্সে ডাক পড়ে কুন্তলের। গ্রেফতারও হন ইডি-র হাতে। এরপর শান্তনুর একের পর এক সম্পত্তির হদিশ মিলতে থাকে নানা প্রান্ত থেকে। প্রোমোটিং ব্যবসা,রেস্তোরাঁ, ধাবা, রিসর্টের খোঁজ মেলে। আগেই খবর মিলেছিল বিলাসবহুল বাড়ি, বাগানবাড়ি রয়েছে শান্তনুর। বলাগড়ে গঙ্গার ধারে রয়েছে বিশালাকার বাগানবাড়ি। যাঁর অনেকগুলোই প্রিয়াঙ্কার নামে। শান্তনু গ্রেফতার হওয়ার পর থেকে প্রিয়াঙ্কা কার্যত লোকচক্ষুর আড়ালেই রয়েছেন। ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে বলাগড় ব্লক তৃনমূল সহ সভাপতি তপন দাস বলেন, “শান্তনু ইডি হেফাজতে আছে।আমি শুনেছি প্রিয়াঙ্কাকেও ইডি জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে।আমার মনে হয় প্রিয়াঙ্কা কোথাও পালিয়ে যায়নি। ওর উচিত ইডি অফিসে গিয়ে তদন্তে সহযোগিতা করা।”

তোপ দাগতে ছাড়েনি বিজেপি। বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, “যারা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে দল থেকে বহিষ্কার করায় খুশি হয়েছে তাঁরাই এই পোস্টার লাগিয়েছে। শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর নামে একাধিক সম্পত্তি রয়েছে বলে জানতে পারছি। তৃনমূলের যারা নজরদারি চালিয়েছে তাঁরা এখন শান্তনুর স্ত্রীকে দেখতে পাচ্ছে না। তাঁরাই এই পোস্টার লাগিয়েছে।”