Howrah: বাড়ি থেকে বেরোনোর পরই মোবাইল সুইচড অফ যুবকের! সাংঘাতিক অবস্থায় দেখল পরিবার

Howrah: প্রীতমের এক বন্ধু সমীর মাইতি জানান, রবিবার ডুমুরজলা স্টেডিয়ামে খেলতে গিয়েছিলেন প্রীতম। সেখানে ঝামেলা হয়। এরপর সন্ধ্যায় বাড়ি ফিরলে একটি ফোন আসে বলে খবর। ফোনের ওপারে যিনি ছিলেন, গালাগাল করছিলেন। তাতেই রেগে গিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান প্রীতম।

Howrah: বাড়ি থেকে বেরোনোর পরই মোবাইল সুইচড অফ যুবকের! সাংঘাতিক অবস্থায় দেখল পরিবার
আক্রান্ত যুবকের দিদি।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 2:00 PM

হাওড়া: জগাছায় রক্তাক্ত অবস্থায় যুবককে উদ্ধার ঘিরে দানা বাঁধছে রহস্য। উঠছে নানা প্রশ্ন। রবিবার রাতে হাওড়ার জগাছা থানার অন্তর্গত অরবিন্দ রোড এলাকায় রক্তাক্ত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। পরে জানা যায়, ওই যুবকের বাড়ি কামারডাঙা এলাকায়। তাঁর নাম প্রীতম পারাল। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে আইসিইউয়ে চিকিৎসাধীন তিনি। প্রীতমের পরিবারের দাবি, পরিচিত লোকজনেরই হামলার শিকার হয়েছেন তিনি।

প্রীতমের এক বন্ধু সমীর মাইতি জানান, রবিবার ডুমুরজলা স্টেডিয়ামে খেলতে গিয়েছিলেন প্রীতম। সেখানে ঝামেলা হয়। এরপর সন্ধ্যায় বাড়ি ফিরলে একটি ফোন আসে বলে খবর। ফোনের ওপারে যিনি ছিলেন, গালাগাল করছিলেন। তাতেই রেগে গিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান প্রীতম।

পরিবারের দাবি, যিনি ফোন করেছিলেন, ইছাপুরে তাঁর সঙ্গেই দেখা করতে যান প্রীতম। এরপরই রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। প্রীতমকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল বলে অনুমান পরিবারের। তবে তা লক্ষ্যভ্রষ্ট হয়।

প্রীতমের দিদি প্রিয়া পারাল জানান, রবিবার সন্ধ্যায় প্রীতম বেরোনোর পরই মোবাইল ফোনের সুইচ অফ হয়ে যায়। বারবার চেষ্টা করেও ভাইয়ের খোঁজ না পাওয়ায় জগাছা থানায় ছোটেন। সেখানেই জানতে পারেন সবটা। জগাছা থানা ও হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে খবর, অপরাধীদের চিহ্নিতও করা হয়েছে। গ্রেফতারি শুধু সময়ের অপেক্ষা।