Howrah Child Trafficking: পরিচারিকাকে ‘ধর্ষণ’, এরপর তাঁর সন্তানকে বিক্রি করে দেওয়ার অভিযোগ, হাওড়ায় শিশুপাচারচক্রের হদিশ

Howrah Child Trafficking: অভিযোগ, সন্তান জন্মের পরে দু'জনেই ক্রমাগত বাচ্চাটিকে লেকটাউনের এক দম্পতির কাছে বিক্রি করার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু তরুণী রাজি হননি। তাঁর দাবি, এক দিন বাচ্চাটিকে নিয়ে তিনি আত্মীয়ের বাড়িতে চলে যান।

Howrah Child Trafficking: পরিচারিকাকে 'ধর্ষণ', এরপর তাঁর সন্তানকে বিক্রি করে দেওয়ার অভিযোগ, হাওড়ায় শিশুপাচারচক্রের হদিশ
হাওড়ায় শিশু পাচারচক্রের হদিশ
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 3:25 PM

হাওড়া: পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ। অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তরুণী। তারপর তাঁর সন্তানকে বিক্রি করে দেওয়ার চেষ্টার অভিযোগ। গোটা ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে বালি থানার পুলিশ। জানা যাচ্ছে, নির্যাতিতা ওই তরুনী এক ব্যক্তির বাড়িতে কাজ করতেন। অভিযোগ, ওই ব্যক্তি ও তাঁর এক পরিচিত ষাটোর্ধ্ব ব্যক্তি মাঝেমধ্যেই তরুণীকে ধর্ষণ করতেন। তাতে ওই তরুনী অন্ত্বঃসত্ত্বা হয়ে পড়েন। ওই দুই ব্যক্তি সালকিয়ার এক নার্সিংহোমে ভর্তি করেন তরুনীকে। অভিযোগ, সন্তান জন্মের পরে দু’জনেই ক্রমাগত বাচ্চাটিকে লেকটাউনের এক দম্পতির কাছে বিক্রি করার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু তরুণী রাজি হননি। তাঁর দাবি, এক দিন বাচ্চাটিকে নিয়ে তিনি আত্মীয়ের বাড়িতে চলে যান। তখন অভিযুক্ত দুই ব্যক্তি ও দম্পতি মিলে চার জন তাঁর পথ আটকান। বাচ্চা কেড়ে নিয়ে চলে যান বলে অভিযোগ।

এরপরে বালি থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। পুলিশ মালিপাঁচঘড়া এলাকার এক নিঃসন্তান দম্পতির কাছ থেকে শিশুটিকে উদ্ধার করেন। তদন্তে জানা যায়, লেকটাউনের ওই দম্পতি শিশুটিকে নিয়ে ওই দম্পতির কাছে বিক্রি করেছিলেন। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ শিশু পাচারচক্রের হদিশ পেয়েছে। এই চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

প্রসঙ্গত, মাস খানেক আগেই নরেন্দ্রপুরে এক দম্পতিকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের বিরুদ্ধে শিশু বিক্রির অভিযোগ উঠেছিল। সদ্যোজাত সন্তানকে ২ লক্ষ টাকার বিনিময়ে এক মহিলার কাছে বিক্রি করে দিয়েছিলেন ওই দম্পতি। পরে জানা যায়, ক্রেতাও ওই সদ্যোজাতকে অন্যত্র বিক্রি করেছিলেন। ধৃতরা শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত বলে অভিযোগ ওঠে।