Bagnan Accident: রক্ত চুইয়ে বেরোচ্ছে, স্টিয়ারিং-সিটের নীচে থেঁতলে যাওয়া তিনটে শরীর, বাগনানে ভয়ঙ্কর ঘটনায় হতভম্ব পুলিশ

Bagnan Accident: হঠাৎই সামনে বাস চলে আসায় নিয়ন্ত্রণ রাখতে পারেননি চার চাকা গাড়ির চালকও। জানা যাচ্ছে, চার চাকা গাড়িতে চালক-সহ তিনজন ছিলেন।

Bagnan Accident: রক্ত চুইয়ে বেরোচ্ছে, স্টিয়ারিং-সিটের নীচে থেঁতলে যাওয়া তিনটে শরীর, বাগনানে ভয়ঙ্কর ঘটনায় হতভম্ব পুলিশ
দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 11:40 AM

উলুবেড়িয়া: সকালের ব্যস্ততা সবে শুরু হচ্ছে। তবে রাস্তা ফাঁকাই ছিল। ফলে সজোরে হর্ন বাজিয়ে ছুটছিল দিঘাগামী বাস। আচমকাই একটা সজোরে শব্দ। হাইওয়ের ধারে স্থানীয় কিছু দোকানি তখন সবেমাত্র ঝাঁপি খুলছেন। তাঁরাই ছুটে আসেন। ততক্ষণে একটা প্রাইভেট গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়েছে। ভিতর থেকে রক্ত চুইয়ে বেরোচ্ছে। স্টিয়ারিংয়ে পেঁচিয়ে গিয়েছে এক জনের শরীর। বাকি দুজনেরও মাথায় গভীর ক্ষত। আর বাসটির সামনের অংশ মারাত্মক ক্ষতিগ্রস্ত। সাতসকালে ভয়ঙ্কর ঘটনা বাগনানের বারুন্দা এলাকায়। দিঘাগামী বাসের সঙ্গ কলকাতাগামী গাড়ির মুখোমুখি সংঘর্ষ। ঘটনায় মৃত্যু হয়েছে তিন যুবকের। তাঁদের পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ হাবড়া দিঘা এসবিএসটি বাস হাবড়া থেকে সৈকতের উদ্দেশে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাস্তায় ফাঁকা থাকায় গতি বাড়ান চালক। সজোরে হর্ন বাজিয়ে ছুটতে থাকে বাস। বারুন্দার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিকের লেনে চলে যায়। সেই সময় উল্টোদিকে কলকাতার দিকে আসছিল একটি চারচাকা গাড়ি।

হঠাৎই সামনে বাস চলে আসায় নিয়ন্ত্রণ রাখতে পারেননি চার চাকা গাড়ির চালকও। জানা যাচ্ছে, চার চাকা গাড়িতে চালক-সহ তিনজন ছিলেন। সেই তিনজনেরই মৃত্যু হয়েছে। চার চাকা গাড়ি থেকে পুলিশ গ্যাস কাটার দিয়ে মৃতদেহ বার করে।

কেবল গাড়ি থেকে দেহ উদ্ধার করতেই ঘণ্টা খানেক লেগে যায়। তারপরও মৃতদেহ উদ্ধার করতে বেশ বেগ পেতে হয় পুলিশকে। মৃতদের গাড়ি থেকে কিছু কাগজ উদ্ধার হয়েছে। সেখান থেকে তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, এক ঘণ্টা কেটে গেলেও হাওড়া পুলিশ এখনও পর্যন্ত মৃতদেহ গাড়ি থেকে বার করতে পারেনি। এলাকায় দুর্ঘটনার জন্য যানজট তৈরি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।