Bally Bridge: বাইকের উপর উঠে দাঁড়িয়ে গঙ্গায় ঝাঁপ যুবকের, সাত সকালে হইহই কাণ্ড বালি ব্রিজে

Bally Bridge: রোজের মতো আজও প্রাতঃভ্রমণকারীরা বালি ব্রিজের উপরে মর্নিং ওয়াক করছিলেন সেই সময় এক যুবককে বাইকে বসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। এরপরই হঠাৎ তাঁরা দেখতে পান, আচমকাই ওই যুবক বাইকের উপরে উঠে গঙ্গায় ঝাঁপ দিয়েছে। হইহই করে ছুটে চলে আসেন লোকজন। শুরু হয় চিৎকার।

Bally Bridge: বাইকের উপর উঠে দাঁড়িয়ে গঙ্গায় ঝাঁপ যুবকের, সাত সকালে হইহই কাণ্ড বালি ব্রিজে
এই বাইকের উপর থেকেই গঙ্গায় ঝাঁপ যুবকেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2024 | 8:46 AM

বালি: নিত্যদিনের মতোই হাওড়ার বালি ব্রিজে এসেছিলেন প্রাতঃভ্রমণকারীরা। কেউ নিছকই ঘুরছিলেন। কেউ আবার ব্যায়ামে ব্যস্ত ছিলেন। কিন্তু এই সবের মধ্যেই ঘটে গেল বিপত্তি। মোটর বাইকের উপর উঠে বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দিলেন এক যুবক। একদম সকালে এই ঘটনায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

রোজের মতো আজও প্রাতঃভ্রমণকারীরা বালি ব্রিজের উপরে এসেছিলেন। সেই সময় এক যুবককে বাইকে বসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। যেহেতু এই রকম অনেকেই বালি ব্রিজের উপর বসে থাকেন, সময় কাটান সেই কারণে ওই যুবককে দেখে প্রাথমিকভাবে কারোর সন্দেহ হয়নি। কিন্তু সকালের শান্ত চেহারা বদলে গেল এক লহমায়। হঠাৎ তাঁরা দেখতে পান, আচমকাই ওই যুবক বাইকের উপরে উঠে গঙ্গায় ঝাঁপ দিয়েছে। হইহই করে ছুটে চলে আসেন লোকজন। শুরু হয় চিৎকার। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালি থানার পুলিশ। ওই ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি। বালি থানার তরফ থেকে খবর দেওয়া হয় দক্ষিণেশ্বর থানা এবং রিভার ট্রাফিক পুলিশকে।

সুব্রত দলপতি নামে এক প্রাতঃভ্রমণকারী বলেন, “রোজই আসি এখানে। মর্নিং ওয়াক করি। আজও এসেছিলাম। ব্রিজের উপর যখন প্রথমবার হাঁটাহাটি করছি সেই সময় ছেলেটাকে দেখছিলাম বাইকের উপর চোখমুখ লাল করে বসে আছে। দেখে মনে হল কাঁদছে। ওই রকমই মুখটা লাগল। এরপর আমি হাঁটতে চলে যাই। দ্বিতীয়বার যখন হেঁটে ওই জায়গায় আসি দেখি লোক জড়ো হয়ে গিয়েছে। সবাই বলাবলি করছে ঝাঁপ মেরেছে। আমরাই ডাকলাম পুলিশকে।”