রাজনীতির ময়দানেও গুজরাটকে হারাবে বাংলা: মনোজ তিওয়ারি

খেলার মাঠে যেভাবে গুজরাটকে হারায় বাংলা সেরকম রাজনীতির ময়দানেও হারাবে।

রাজনীতির ময়দানেও গুজরাটকে হারাবে বাংলা: মনোজ তিওয়ারি
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 13, 2021 | 12:09 AM

হাওড়া: খেলার মাঠের মতো রাজনীতির ময়দানেও গুজরাটকে হারাতে চায় বাংলা। খেলার মাঠে যেভাবে গুজরাটকে হারায় বাংলা, সেরকম ভাবে রাজনীতির ময়দানেও হারাবে। শুক্রবার নির্বাচনী সভায় এমনই ঘোষণা করলেন হাওড়া শিবপুরের তৃণমূল প্রার্থী মনোজ তিওয়ারি।

ভারতের জাতীয় দলের ক্রিকেটার তথা বাংলা দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি ভোটের ময়দানে নেমে রীতিমতো আগুনে ইনিংস খেলছেন। এদিনের ভাষণ থেকে উঠে এল তেমনই কিছু বার্তা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজ্যের সঙ্গে বাংলার তুলনা টানেন তিনি। ক্রিকেটের ময়দানে গুজরাটকে হারানোর কথা তুলে ধরেন রাজনৈতিক ভাষণে। অলরাউন্ডার ক্রিকেটার তথা অধুনা তৃণমূল প্রার্থী মনোজের কথায়, ”কবে বাংলাকে হারিয়েছে গুজরাট? এবার গুজরাটের সঙ্গে খেলা হবে।” শুক্রবার হাওড়ার শিবপুর বিধানসভা কেন্দ্রে কদমতলায় সুবল স্মৃতি সংঘের মাঠে নির্বাচনী প্রচারে বক্তব্য রাখতে গিয়ে মনোজ বলেন, “একটা দলকে জেতাতে গেলে কিন্তু সবাইকে খেলতে হয়। খেলায় সকলের ভূমিকাই গুরুত্বপূর্ণ। তাই ভোটের ময়দানে এই খেলা সকলকেই খেলতে হবে।” মনোজ জানান, তিনি খেলেই বড় হয়েছেন। তাই খেলার মতো করেই ভোটে লড়াই করতে চান। এদিন সভায় উপস্থিত শ্রোতাদের উদ্দেশে তৃণমূল প্রার্থীর বার্তা, রাজনৈতিক দলে নেতারা কেউ নন। জনগণই সব। তাই জনগণ না থাকলে তৃণমূল থাকবে না।

আরও পড়ুন: ভিডিয়ো: ‘লুঙ্গি ডান্সে’র সুরে তুলোধনা তৃণমূল-বিজেপিকে, ফের ভাইরাল বামেদের প্যারোডি

এদিন তৃণমূল প্রার্থী মনোজ তাঁর কেন্দ্রে অন্যান্য জায়গার মতোই মৌন মিছিল করেন। এই মিছিলের পরই এদিন তিনি একটি সভা করেন। তৃণমূল প্রার্থীর এই সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। এছাড়া উপস্থিত ছিলেন মধ্য হাওড়ার তৃণমূল প্রার্থী অরূপ রায়, হাওড়া সদরের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় –সহ তৃণমূলের জেলা নেতৃত্ব।