Howrah: পারিবারিক ঝামেলা মেটাতে গিয়ে আক্রান্ত পুলিশ

Howrah: হাওড়ার গোলাবাড়ি থানার অন্তর্গত ৬১ বিজয় কুমার মুখার্জী লেন। এখানে অলক শেঠ ও ভারত শেঠের পরিবারের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ চলছে দীর্ঘদিন ধরে।

Howrah: পারিবারিক ঝামেলা মেটাতে গিয়ে আক্রান্ত পুলিশ
আক্রান্ত গোলাবাড়ি থানার পুলিশ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 5:31 PM

হাওড়া: পারিবারিক বিবাদ মেটাতে গিয়ে আক্রান্ত পুলিশ। এলাকায় ঝামেলার খবর পেয়ে গোলাবাড়ি থানার পুলিশ যায় ঘটনাস্থলে। তারপর দু’জনকে গ্রেফতার করে।

হাওড়ার গোলাবাড়ি থানার অন্তর্গত ৬১ বিজয় কুমার মুখার্জী লেন। এখানে অলক শেঠ ও ভারত শেঠের পরিবারের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ চলছে দীর্ঘদিন ধরে। আদালতে সেই মামলা গড়ায়। শুক্রবার দুপুরে দুই পরিবারের মধ্যে ফের ঝামেলা শুরু হয়। অভিযোগ অলক শেঠের স্ত্রী সান্তনা শেঠ ও ছেলে সংকেত শেঠ হামলা চালায় ভারত শেঠের ওপর। ঝামেলার খবর পেয়ে আসে গোলাবাড়ি থানার পুলিশ।

অভিযোগ, অলক শেঠের স্ত্রী ও ছেলে এরপর চড়াও হয় পুলিশের ওপর। কাটারি ও বাঁশ নিয়ে আক্রমণ চালায়।তিনজন পুলিশ কর্মী জখম হন যারমধ্যে মহিলা পুলিশ কর্মী রয়েছেন। এরপর গোলাবাড়ি থানা থেকে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। বাজেয়াপ্ত করা হয়েছে একটি কাটারি,বাঁশ ও লোহার বড় হাতুড়ি। আহত পুলিশ কর্মীদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। এই বিষয়ে মধুমিতা শেঠ বলেন, “পারিবারিক একটি অশান্তি চলছিল। আমরা যখন আসি আমাদের বাধা দেওয়া হয়। অলোক শেঠ বাধা দেয়। পুলিশের সাহায্যে আমরা ঘরে ঢুকতে পারি।”  তবে যাদের বিরুদ্ধে অভিযোগ তার প্রতিক্রিয়া মেলেনি।