Howrah: মাঠে পড়ে কঙ্কাল, হাওড়ায় ঘনীভূত রহস্য

Howrah: জানা গিয়েছে,কঙ্কালটি বোজানন্দ গোস্বামীর (৬৫)। গত ছয় দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের তরফ থেকে জগৎবল্লভপুর থানায় একটি মিসিং ডায়েরি করা হয়। এবার দেহটি দেখতে পেয়েই সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই কঙ্কাল উদ্ধারের বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যদের তড়িঘড়ি খবর দেয়।

Howrah: মাঠে পড়ে কঙ্কাল, হাওড়ায় ঘনীভূত রহস্য
কঙ্কাল উদ্ধার মাঠ থেকেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 1:20 PM

জগৎবল্লভপুর: বেশ কয়েকদিন ধরেই নিখোঁজ ছিলেন। এলাকার বাসিন্দাদের দাবি মানসিক ভারসাম্য ছিলেন তিনি। হাওড়ার মাজু এলাকা থেকে উদ্ধার হল ওই ব্যক্তির কঙ্কাল। পরিবারের সদস্যরাই শনাক্ত করেন তাঁকে। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার হাওড়ার জগৎবল্লভপুরের অন্তর্গত মাজু অঞ্চলের ফিঙ্গাগাছি এলাকায় একটি গ্যাস ফ্যাক্টরির পিছনে মাঠে এক ব্যক্তি কাজে গিয়েছিলেন। তখনই তিনি মাঠের মধ্যে দেখতে পান কঙ্কালটি পড়ে আছে। তড়িঘড়ি খবর যায় পুলিশে।

জানা গিয়েছে,কঙ্কালটি বোজানন্দ গোস্বামীর (৬৫)। গত ছয় দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের তরফ থেকে জগৎবল্লভপুর থানায় একটি মিসিং ডায়েরি করা হয়। এবার দেহটি দেখতে পেয়েই সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই কঙ্কাল উদ্ধারের বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যদের তড়িঘড়ি খবর দেয়।

এরপরই নিখোঁজের পরিবারের লোকেরা কঙ্কালটি দেখে শনাক্ত করেন। ওই কঙ্কালটি বেজানন্দের বলেই জানান তাঁরা। পরিবারের দাবি, কঙ্কালটির পাশে একটি ধুতি ও গামছা পড়েছিল। এই পোশাক বেজানন্দের বলেই দাবি। ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় জগৎবল্লভপুর থানার পুলিশ। ওই কঙ্কালটি উদ্ধার করে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য।