Uluberia: ছুরি দিয়ে একাধিকবার আঘাত, ভোটবঙ্গে আবারও ‘খুন’

Uluberia Murder: ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ। ঘটনায় আকাশ জানা ও সাগর জানার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই পলাতক।

Uluberia: ছুরি দিয়ে একাধিকবার আঘাত, ভোটবঙ্গে আবারও 'খুন'
উলুবেড়িয়া যুবককে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 9:11 AM

উলুবেড়িয়া:  ভোটবঙ্গে আবারও খুন। এবার ঘটনাস্থল উলুবেড়িয়া। এক যুবককে ছুরি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ। উলুবেড়িয়া চেঙ্গাইল কলাবাগান এলাকায়  মৃত যুবকের নাম বাপন মান্না। ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ। ঘটনায় আকাশ জানা ও সাগর জানার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই পলাতক। এর পিছনে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  বৃহস্পতিবার রাতে কলবাগান এলাকায় বাইক নিয়ে ঝামেলা হয়েছিল দুপক্ষের।  প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সামান্য একটি বিষয় নিয়ে ঝামেলা হয়। বাইকে স্টার্ট দেওয়ার সময়ে প্রচণ্ড শব্দ হচ্ছিল।  মৃত বাপন মান্নার দাদা ও তাঁর বন্ধুদের সঙ্গে এলাকারই অন্য এক দলের মধ্যে ঝগড়া শুরু হয়। প্রথমে সামান্য কথা কাটাকাটি।  তারপর শুরু হয় বচসা-হাতাহাতি।

স্থানীয় বাসিন্দাদের মধ্যস্থতায় প্রথমে বিষয়টা মিটে যায়।  রাত আড়াইটে নাগাদ বাপন বাড়ি থেকে বের হয়। কারণ তাঁর দাদা তখনও রাতে বাড়ি ফেরেননি। দাদাকে খুঁজতে বের হতেই আকাশ জানা ও সাগর জানা বাপনের উপর হামলা চালান। অভিযোগ, অতর্কিতে বাপনের  পেটে ছুরি ঢুকিয়ে দেন আকাশ ও সাগর। মৃত্যু নিশ্চিত করতে একাধিকবার ছুরি দিয়ে আঘাত করা হয়। তাঁর আর্তনাদে স্থানীয় বাসিন্দারা চলে এলে অভিযুক্তরা পালিয়ে যান। আশঙ্কাজনক অবস্থায় বাপনকে উলুবেড়িয়া শরৎচন্দ্র মেজিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ।