Uluberia: BTS-এ আসক্ত, ফাঁকা বাড়িতে এক মাত্র সন্তানকে ওই অবস্থায় দেখে বাকরুদ্ধ শিক্ষক দম্পতি

Uluberia: পরিবারের দাবি, একা একা থাকতে থাকতেই মোবাইলে আসক্ত হয়ে পড়ে সে। বিটিএস গেম খেলত। গত ১২ জুন সে ক্লাসের এক বন্ধুর সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়েও যায় বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

Uluberia: BTS-এ আসক্ত, ফাঁকা বাড়িতে এক মাত্র সন্তানকে ওই অবস্থায় দেখে বাকরুদ্ধ শিক্ষক দম্পতি
গেমে আসক্ত হয়ে আত্মহত্যা ছাত্রীরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 4:22 PM

উলুবেড়িয়া: বিটিএস গেমের আসক্তি। সারাক্ষণ মোবাইলেই মাথা গুঁজে থাকত ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পরিণতি ভয়ঙ্কর। ফাঁকা বাড়ি থেকে উদ্ধার তার ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ায়। ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে,  উলুবেড়িয়া বীণাপাণি গার্লস হাইস্কুলে পড়ত সে। ওই ছাত্রীর বাবা এবং মা দু’জনেই হাইস্কুলে শিক্ষকতা করেন। স্কুলের সময়টুকু বাদ দিয়ে বেশিরভাগ সময় ওই ছাত্রী বাড়িতে একাই থাকত। আর সেই কারণেই বেশ কিছুদিন ধরে মোবাইল ফোনে বিটিএস ব্যান্ডে আসক্তি তৈরি হয় ওই ছাত্রীর।

পরিবারের দাবি, একা একা থাকতে থাকতেই সেই আসক্তি আরও মারাত্মক আকার নেয়।  পড়াশোনার অমনোযোগী হয়ে পড়তে থাকে, সারাক্ষণই বিটিএস গেম খেলত সে। গত ১২ জুন ক্লাসের এক বন্ধুর সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়েও যায় ওই ছাত্রী। পরে কলকাতার বেলঘাটা থানার পুলিশ ওই দুজনকে  উদ্ধার করে বাবা মায়ের হাতে তুলে দেয়।

তারপর থেকে ওই ছাত্রীর চিকিৎসা চলছিল। সোমবার স্কুলে বন্ধুর সঙ্গে ঝামেলা হয় তার। ছুটির পর বাড়িও ফিরে আসে সে।  কিন্তু বাবার কাছে বকুনি খায়। পরিবারের দাবি, এরপরই ঘরের দরজা বন্ধ করে দেয়। দীর্ঘক্ষণ সাড়া না দেওয়ায় ঘরের দরজা ভাঙেন বাবা। তখনই দেখতে পান, গলায় কাপড়ের ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে তার মেয়ে। ছাত্রীর মর্মান্তিক পরিণতিতে শোকের ছায়া মেনে এসেছে এলাকায়।