Fire Brokeout: ডানকুনিতে জ্বলল ওষুধের কারখানা, ঘটনাস্থলে দমকলের ১০ ইঞ্জিন, ফরাক্কায় আগুন ধরে গেল লরিতে

Fire Brokeout:মুর্শিদাবাদের ফরাক্কা ব্যারেজের উপর ৪৮ নং গেটের সামনে একটি পণ্য বোঝাই লরিতে বিধ্বংসী আগুন লাগার ঘটনা ঘটে। এরপর ফরাক্কা বাঁধ প্রকল্পের সিআইএসএফ খবর দেয় দমকল বাহিনীকে। দমকলে দু'টি ইঞ্জিন এসে অগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

Fire Brokeout: ডানকুনিতে জ্বলল ওষুধের কারখানা, ঘটনাস্থলে দমকলের ১০ ইঞ্জিন, ফরাক্কায় আগুন ধরে গেল লরিতে
বাঁ দিকে ফরাক্কার ছবি, ডানদিকে ডানকুনিরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2024 | 10:07 AM

কৌশিক ঘোষ

বুধের সকালে ভয়বহ অগ্নিকাণ্ডের খবর। হুগলির ডানকুনিতে একটি ওষুধের গোডাউনে একদিকে যেমন আগুন লাগার খবর প্রকাশ্যে এসেছে। ঠিক তেমনই আবার মুর্শিদাবাদের ফরাক্কার পণ্যবাহী বোঝাই একটি লরিতে আগুন লাগার ঘটনা ঘটেছে।

এক নজরে সকল আপডেট

  1. দমকলের সাতটি ইঞ্জিন আগুন নেভাতে আসে। এখনো আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি বলে খবর। জানা গিয়েছে প্রচুর পরিমাণে কার্টুন মজুত ছিল। যার জেরে সহজেই ওই সব কার্টুন থেকে আগুন দ্রুত ছড়িয়ে পরে পুরো গোডাউনে। কেউ হতাহত হয়নি। শর্ট সার্কিট থেকে আগুন বলে অনুমান।
  2. জানা গিয়েছে যে সময় ঘটনাটি ঘটেছে সেই সময় ভিতরে কয়েকজন কর্মী কাজ করছিলেন। তাঁরা বুঝতে পেরে বাইরে বেরিয়ে আসেন। খবর যায় দলকল ডানকুনি থানায়।
  3. ডানকুনির মোল্লাবের দিল্লি রোডের পাশে একটি ওষুধের গোডাউনে আগুন লেগে গিয়েছিল। আজ ভোরে আগুন লাগার ঘটনা ঘটে।
  4. মুর্শিদাবাদের ফরাক্কা ব্যারেজের উপর ৪৮ নং গেটের সামনে একটি পণ্য বোঝাই লরিতে বিধ্বংসী আগুন লাগার ঘটনা ঘটে। এরপর ফরাক্কা বাঁধ প্রকল্পের সিআইএসএফ খবর দেয় দমকল বাহিনীকে। দমকলে দু’টি ইঞ্জিন এসে অগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। ঘটনার জেরে বুধবার সকাল থেকে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর যানযটের সৃষ্টি হয়।